ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে স্ত্রীকে হত্যার অভিযোগ,স্বামী পলাতক 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৪ ঘণ্টা, মার্চ ৭, ২০২২
গাজীপুরে স্ত্রীকে হত্যার অভিযোগ,স্বামী পলাতক 

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের ইটাহাটা এলাকায় স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। এ ঘটনার পর নিহত নারীর স্বামী পলাতক রয়েছেন।



রোববার (৬ ফেব্রুয়ারি) রাতে নিহত নারীর মরদেহ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।  

নিহত খাতুন মিতা (২৫) পাবনার সদর থানার বারইপাড়া এলাকার মোতালেব হোসেনের মেয়ে মমতাজ। তিনি ইটাহাটা এলাকায় বাসা ভাড়া থেকে জিম অ্যান্ড জেসি নিট কারখানায় কাজ করতেন। তার স্বামী রফিকুল ইসলাম। তিনি মাওনা চৌরাস্তা এলাকায় পোশাক কারখানায় চাকরি করেন।  

এলাকাবাসী জানান, রোববার দুপুরে রফিকুল ইসলাম তার স্ত্রীর মমতাজ খাতুন মিতার বাসায় যায়। একপর্যায়ে রফিকুল ইসলাম ঘর থেকে চলে যায়। সন্ধ্যা ৭টার দিকে বাড়ির মালিক মিতার খোঁজ নিতে তার কক্ষের সামনে গেলে বাইরে থেকে তার ঘরের দরজার ছিটকানী আটকানো দেখতে পায়। পরে ছিটকানী খুলে দরজা ধাক্কা দিলে ঘরের মেঝেতে মমতাজ খাতুন মিতার মরদেহ পড়ে থাকতে দেখেন। ঘটনার পর নিহতের স্বামী পলাতক রয়েছে।  

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কশিশনার (অপরাধ) মো. জাকির হাসান জানান, খবর পেয়ে বাসন থানা পুলিশ রাত ৯টার দিকে ঘটনাস্থল থেকে মিতার মরদেহ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য মরদেহ শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মিতাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে এবং এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।  

বাংলাদেশ সময়: ১৩১৫ ঘণ্ট, মার্চ ০৭, ২০২২
আরএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।