ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

যাত্রাবাড়ীতে গৃহবধূর আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, মার্চ ৭, ২০২২
যাত্রাবাড়ীতে গৃহবধূর আত্মহত্যা

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীতে নওরিন আক্তার সেতু (২৮) নামে এক গৃহবধূর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে স্বজনরা দাবি করেন।

সোমবার (৭মার্চ) বিকাল সাড়ে ৫টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সেতুর মামা ইলিয়াস হোসেন জানায়, উত্তর যাত্রাবাড়ী বিবির বাগিচা এলাকায় ওষুধ ব্যবসায়ী স্বামী জিল্লুর রহমান ও এক ছেলেকে নিয়ে থাকত। সেতুর বাবার নাম কাজী গাফফার। গ্রামের বাড়ি নড়াইল জেলার লোহাগড়া উপজেলায়।

সেতুর মামা আরও জানায়, ঘটনার সময় স্বামী ইলিয়াস হোসেন কাজে বাইরে ছিল। বিকাল আনুমানিক সাড়ে ৪টার দিকে স্বামী ইলিয়াস মোবাইল ফোনের মাধ্যমে জানায়, সেতুকে বার বার ফোন দিলেও সে ফোন রিসিভ করছে না। বাসায় গিয়ে দেখতে বলে। পরে দ্রুত তার বাসায় গিয়ে দেখতে পাই ভিতর থেকে তার রুম লক করা । এ সময় ইলিয়াসও বাসায় এসে পরে। প্রতিবেশীদের সঙ্গে দরজা ভেঙ্গে দেখা যায় ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় ছিল সেতু। পরে দ্রুত তাকে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, সেতুর রাগ বেশি ছিল। একটুতেই রেগে যেতেন তিনি। স্বামীর সঙ্গে মাঝে মধ্যেই ঝগড়া লাগত। তবে কি কারনে গলায় ফাঁস দিয়েছে সে বিষয়ে কিছু জানতে পারিনি।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানায়, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪৪ ঘণ্টা, মার্চ ০৭, ২০২২
এজেডএস/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।