ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

খুলনায় যুবককে গুলি করে হত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৩ ঘণ্টা, মার্চ ৭, ২০২২
খুলনায় যুবককে গুলি করে হত্যা

খুলনা: খুলনায় দুর্বৃত্তদের গুলিতে রাজু শেখ (৪০) নামের এক যুবক নিহত হয়েছেন। সোমবার (৭ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে মহানগরীর রায়েরমহল হামিদনগর স্লুইচ গেট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রাজু শেখ ওরফে রাজা রায়েরমহল হামিদনগর স্লুইচগেট এলাকার বাসিন্দা তোরাপ শেখের ছেলে। সোনাডাঙ্গা থানা আ'লীগ নেতা প্রয়াত বীর মুক্তিযোদ্ধা শাহাদাত হত্যা মামলার অন্যতম আসামি রাজু।

খুলনা মেট্রোপলিটন পুলিশ (কেএমপি) কমিশনার মো. মাসুদুর রহমান ভূইঞা রাজুর হত্যার বিষয়টি নিশ্চিত করে রাত ৯টা ৪৫ মিনিটে বাংলানিউজকে বলেন, একটি হত্যা মামলার আসামি ছিল সে। ধারণা করা হচ্ছে প্রতিপক্ষ এ হত্যাকাণ্ড ঘটিয়েছে। আসামি বের হয়ে যাবে ইনশাল্লাহ।

পুলিশ ও এলাকাবাসী জানান, নিহত রাজু শেখ একাধিক মামলার কারণে জেল খেটে কিছুদিন আগে জামিনে বেরিয়ে আসেন। এরপর তিনি নগরীর খালিশপুর এলাকায় অবস্থান করতেন। সম্প্রতি তিনি বাড়িতে এসে বসবাস করতে শুরু করে। সোমবার সন্ধ্যায় হামিদ নগর সেভ ড্রিংকিং ওয়াটারের কয়েকজনের সাথে আড্ডা দেয়ার সময় মটরসাইকেল যোগে দুই জন এসে তার মাথায় অস্ত্র ঠেকিয়ে গুলি করে পালিয়ে যায়। তাকে চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহ বর্তমানে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে রয়েছে।

কে বা কারা কি উদ্দেশ্যে তাকে গুলি করেছে আইন-শৃঙ্খলা বাহিনী তা জানার চেষ্টা করছে। ঘটনাস্থলে কেএমপির উর্দ্ধতন কর্মকর্তারা পরিদর্শন করেছেন।

পুলিশের একটি সূত্র জানিয়েছেন, মহানগরীর ১৬ ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক খন্দকার বাহাউদ্দিনকে বয়রা বাজার এলাকা থেকে রাত ৯টার দিকে আটক করেছে পুলিশ। তাকে রাজ হত্যাকাণ্ডের বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

বাংলাদেশ সময়: ২২২১ ঘণ্টা, মার্চ ৭, ২০২২
এমআরএম/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।