ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

বাড্ডায় ট্রাক থেকে পড়ে প্রাণ গেল বৃদ্ধের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৫ ঘণ্টা, মার্চ ৮, ২০২২
বাড্ডায় ট্রাক থেকে পড়ে প্রাণ গেল বৃদ্ধের

ঢাকা: রাজধানীর  বাড্ডায় চলন্ত ট্রাক থেকে পড়ে আব্দুল মতিন (৬০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। তিনি পেশায় শ্রমিক ছিলেন।

মঙ্গলবার (৮মার্চ) দুপুর দেড়টার দিকে বাড্ডার বেরাইদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে আহত অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করেন স্বজনরা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৪টার দিকে মারা যান তিনি।

নিহতের ভাতিজা মো. মুরাদ জানান, বাড্ডার বড় ব‌েরাইদ  এ‌লাকায় তাদের নিজেদের বাসা। তার চাচা আব্দুল মতিন ট্রাকে লেবারের কাজ করতেন।

তিনি জানান, বেরাইদ থেকে বালু বোঝাই করে ট্রাকটি নতুনবাজার ১০০ফুট এলাকায় যাচ্ছিল। পথে চলন্ত ট্রাকের ডালা খুলে নিচে পড়ে গুরুতর আহত হন আব্দুল মতিন। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে দ্রুত ঢা‌মেক হাসপাতা‌লে ভর্তি করা হয়।   সেখানে চি‌কিৎসাধীন অবস্থায় বিকেলে মারা যান।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ  জানান, বাড্ডা বেরাইদ এলাকায় ট্রাক থেকে পড়ে একজনের মৃত্যু সংবাদ হাসপাতাল থেকে পেয়েছি। বিস্তারিত জানার জন্য পুলিশ পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, ৮ মার্চ, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।