ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে ১৪০ শিক্ষার্থী পেল বাইসাইকেল 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩০ ঘণ্টা, মার্চ ১০, ২০২২
বাগেরহাটে ১৪০ শিক্ষার্থী পেল বাইসাইকেল 

বাগেরহাট: বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বাগেরহাটে দরিদ্র ও মেধাবী ১৪০ শিক্ষার্থীকে বাইসাইকেল দেওয়া হয়েছে। সেই সঙ্গে কর্মসংস্থানের জন্য দরিদ্র ৫৬ নারীকে দেওয়া হয়েছে সেলাই মেশিন।

 

বৃহস্পতিবার (১০ মার্চ) দুপুরে বাগেরহাট সদর উপজেলা পরিষদ চত্বরে বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময় উপকারভোগীদের মধ্যে এসব বিতরণ করেন। বাগেরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দিনের সভাপতিত্বে সাইকেল ও সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে বাগেরহাট জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান, পুলিশ সুপার কেএম আরিফুল হক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ভুইয়া হেমায়েত উদ্দিন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)দ মোহাম্মাদ মুছাব্বেরুল ইসলাম, বাগেরহাট সদর উপজেলার ১০ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা ও উপকারভোগীরা উপস্থিত ছিলেন।  

এদিন বাগেরহাট সদর উপজেলার ১৪০ জন দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীকে ১৪০টি বাইসাইকেল, ২৫টি মাদরাসায় ১২৫ কোরআন শরিফ, হতদরিদ্র ৫৬ নারীর কর্মসংস্থানের জন্য ৫৬টি সেলাই মেশিন, ১০ খেলার মাঠে ৩০টি বলসহ বিভিন্ন ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়। এর পাশাপাশি চারজন ভূমি ও গৃহহীনের কাছে জমিসহ সরকারি ঘরের চাবি হস্তান্তর করেন সংসদ সদ্য শেখ তন্ময়।  

এছাড়া কৃষিযন্ত্র পাতি, মৎস্য খাদ্য সামগ্রী ও যুবঋণ বিতরণ করেন শেখ তন্ময়। এসব বিতরণ অনুষ্ঠান শেষে উপজেলা পরিষদের পুকুরে বিভিন্ন প্রজাতির মাছের পোনা অবমুক্ত করেন তিনি।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, মার্চ ১০, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।