ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ, আত্মহত্যার সময় কেউ ছিলেন ভিডিও কলে!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪২ ঘণ্টা, মার্চ ১১, ২০২২
কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ, আত্মহত্যার সময় কেউ ছিলেন ভিডিও কলে!

বরগুনা: বরগুনায় গ্রিন রোডে একটি ভাড়াবাড়িতে এক কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১১ মার্চ) দুপুরে বরগুনা পৌর এলাকার গ্রিন রোড এলাকায় এ ঘটনা ঘটেছে।

তিনি বরগুনা সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নের নাপিতখালী এলাকার বাসিন্দা দুবাই প্রবাসী জলিল মৃধার মেয়ে।

বরগুনা পৌর শহরের সরকারি কলেজ সংলগ্ন গ্রিন রোড এলাকার ব্যবসায়ী সোহাগ মালিকানাধীন একটি কাঠের তৈরি বাড়িতে ভাড়া থাকতেন ওই শিক্ষার্থী জেরিন (১৮) ও তার মা। কলেজছাত্রীর বাবা প্রবাসী জলিল মৃধার একমাত্র মেয়ে জেরিন।

জানা যায়, জেরিন বাসায় একা ছিলেন। সকালে প্রতিবেশীরা এসে বাসার দরজা বন্ধ দেখে ডাকাডাকি করে। কিন্তু কোনো সাড়া না পেয়ে জানালা দিয়ে তাকিয়ে দেখতে পায় জেরিনের ঝুলন্ত মরদেহ। পরে স্থানীয়রা ৯৯৯ নম্বরে ফোন করলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দরজা ভেঙে মরদেহ উদ্ধার করে।

পুলিশ জানায়, আত্মহত্যার সময় জেরিনের মোবাইলটি ফ্রিজের উপরে এমনভাবে রাখা ছিল তা দেখে আমাদের মনে হচ্ছে কাউকে ভিডিও কলে রেখে জেরিন আত্মহত্যা করেন। আমরা বিষয়টি তদন্ত করছি ঠিক কি কারণে জেরিন আত্মহত্যা করেছে, সেটি তদন্ত করলে বের হয়ে আসবে। ‌

বরগুনা সদর থানার পুলিশ পরিদর্শক তদন্ত মাইনুল ইসলাম বাংলানিউজকে বলেন, প্রাথমিকভাবে কিছুই বলা যাচ্ছে না। মরদেহ ময়নাতদন্ত শেষে রিপোর্ট দেখে সত্যতা জানা যাবে। তবে প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে প্রেমে ব্যর্থ হয়ে জেরিন আত্মহত্যা করেছে। তবে কার জন্য আত্মহত্যা করেছে এ বিষয়ে এখনও পরিষ্কার তথ্য পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, মার্চ ১১, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।