ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

দাওয়াত খাওয়া হলো না আবিদের, সড়কে গেল প্রাণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৮ ঘণ্টা, মার্চ ১১, ২০২২
দাওয়াত খাওয়া হলো না আবিদের, সড়কে গেল প্রাণ প্রতীকী ছবি

রাজশাহী: রাজশাহীর মোহনপুরে মাইক্রোবাসের ধাক্কায় আবিদ হোসেন (১৯) নামে এক তরুণের মৃত্যু হয়েছে। এ ঘটনায় রায়হান (২০) নামে একজন আহত হয়েছেন।

শুক্রবার (১১ মার্চ) বিকেলে উপজেলার রাজশাহী-নওগাঁ সড়কে দেশ কোল্ড স্টোরেজের সামনে এই ঘটনা ঘটে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়।

হতাহতরা মোটরসাইকেলে ছিলেন। পেছন থেকে একটি মাইক্রোবাস মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই আবিদের মৃত্যু হয়। আহত হন রায়হান।

নিহত আবিদ রাজশাহী মহানগরীর টিকাপাড়া এলাকার মাসুন রানার ছেলে। আহত রায়হান মহানগরীর চন্দ্রিমা থানার সিরোইল কলোনী এালাকর মশিউর রহমানের ছেলে। তাকে আশঙ্কাজনক অবস্থায় সন্ধ্যায় রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুল ইসলাম বলেন তারা মোটরসাইকেলে নিয়ে রাজশাহীর বাগমারা উপজেলার ভবানীগঞ্জে এক আত্মীয়ের বাড়ি দাওয়াত খাওয়ার জন্য যাচ্ছিলেন। কিন্তু পথে মাইক্রোবাসের ধাক্কায় এই হতাহতের ঘটনা ঘটে।

প্রথমে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। ঘটনার পর মাইক্রোবাসটিকে কেউ আটক করতে পারেনি। নিহতের মরদেহ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। নিহতের পরিবার আসলে ময়নাতদন্তের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে। এ ঘটনায় মামলা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২০৫৮ ঘণ্টা, মার্চ ১১, ২০২২
এসএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।