ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জে পুড়িয়ে ফেলা হল নিষিদ্ধ কারেন্ট জাল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩২ ঘণ্টা, মার্চ ১২, ২০২২
নারায়ণগঞ্জে পুড়িয়ে ফেলা হল নিষিদ্ধ কারেন্ট জাল নারায়ণগঞ্জে পুড়িয়ে ফেলা হল নিষিদ্ধ কারেন্ট জাল।

ঢাকা: বাংলাদেশ কোস্ট গার্ড নারায়ণগঞ্জে অভিযান পরিচালনা করে  প্রায় ৩ কোটি ৫০ লাখ টাকার ব্যবহার নিষিদ্ধ নতুন কারেন্ট জাল এবং চায়না চাই জাল জব্দ।

শনিবার (১২ মার্চ) দুপুরে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার আব্দুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে বিসিজি স্টেশন পাগলা কর্তৃক স্টেশন কমান্ডার লে. শামস সাদেকিনের নেতৃত্বে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলাধীন বৈদ্যেরবাজার ইউনিয়নের আনন্দ বাজার সংলগ্ন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এ সময় ৫টি কারেন্ট জালের দোকান এবং ১টি গুদাম ঘর তল্লাশি চালিয়ে আনুমানিক ৬ লাখ মিটার নতুন কারেন্ট জাল এবং ৪ হাজার পিস চায়না চাই জাল জব্দ করা হয়। যার বাজার মূল্য প্রায় ৩ কোটি ৫০ লাখ টাকা।

অভিযানে উপস্থিত ছিলেন জেলা মৎস্য কর্মকর্তা আয়নাল হক এবং সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট গোলাম মুস্তাফা মুন্না।

তিনি আরও বলেন, পরবর্তীতে জব্দ করা জালগুলো নির্বাহী ম্যাজিস্ট্রেট ও জেলা মৎস্য কর্মকর্তার উপস্থিতিতে আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।

বাংলাদেশ সময়: ১৮৩২ ঘণ্টা, মার্চ ১২, ২০২২
এজেডএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।