ঢাকা, সোমবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

জাতীয়

কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি রাজু, সম্পাদক ফারুক

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৪ ঘণ্টা, মার্চ ১২, ২০২২
কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি রাজু, সম্পাদক ফারুক রাজু মোস্তাফিজ ( সভাপতি ) ও আব্দুল খালেক ফারুক ( সাধারণ সম্পাদক )

কুড়িগ্রাম: কুড়িগ্রাম প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে রাজু মোস্তাফিজ (জনকণ্ঠ/একাত্তর টিভি) সভাপতি ও আব্দুল খালেক ফারুক (কালের কণ্ঠ/ইন্ডিপেন্ডেন্ট টিভি) সাধারণ সম্পাদক পদে নির্বাচত হয়েছেন।

শনিবার (১২ মার্চ) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত কুড়িগ্রাম প্রেসক্লাবের সৈয়দ শামসুল হক মিলনায়তনে মোট ৩৭ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

ভোট দেওয়া শেষে দুপুর ২টার দিকে নির্বাচন কমিশনের ঘোষিত ফলাফলে ১৫টি পদের মধ্যে ১৪টি পদে রাজু মোস্তাফিজ-ফারুক প্যানেল এবং বিপ্লব-শ্যামল প্যানেল থেকে কার্যকরী সদস্য পদে শাহ আলম (বজ্রশক্তি) বিজয়ী হয়েছেন।

অপর বিজয়ী প্রার্থীরা হলেন সহ-সভাপতি পদে হারুন-অর-রশীদ হারুন (দিনকাল) ও খন্দকার একরামুল হক সম্রাট (বাংলাদেশ প্রতিদিন/আরটিভি), যুগ্ম সম্পাদক নির্বাচিত হয়েছে মাহফুজার রহমান খন্দকার টিউটর (ডেইলি ইন্ডিপেন্ডেন্ট/দৈনিক সকালের কাগজ), কোষাধ্যক্ষ পদে রেজাউল করিম রেজা (দৈনিক জাগোবাহে), দপ্তর সম্পাদক পদে গোলাম মাসুদ (নয়া শতাব্দী), ক্রীড়া সম্পাদক পদে হুমায়ুন কবির সূর্য (দৈনিক সংবাদ/নিউজ২৪ টিভি) এবং বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন সমাজকল্যাণ সম্পাদক পদে তৌহিদল ইসলাম বকসী ঠান্ডা (সময়ের আলো), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে এম রহমান রঞ্জু (দৈনিক ভোরের ডাক), প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে শাহীন আহমেদ (দৈনিক খবরপত্র/জনতা)।

এছাড়াও কার্যকরী সদস্য পদে বিজয়ী হয়েছেন ফজলে ইলাহী স্বপন (বাংলানিউজটোয়েন্টিফোর.কম/দৈনিক ইত্তোফাক) সফি খান (প্রথম আলো), আব্দুল ওয়াহেদ (যায় যায় দিন) এবং শাহ আলম (বজ্রশক্তি)।

নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন সাংবাদিক এম আর মিন্টু (মানবজমিন/করতোয়া), সদস্য হিসেবে ছিলেন সিনিয়র সাংবাদিক অলক সরকার (দৈনিক কুড়িগ্রাম খবর) ও সাংবাদিক নাজমুল হোসেন (যমুনা টিভি)। নির্বাচনে রাজু মোস্তাফিজ-ফারুক এবং বিপ্লব-শ্যামল ভৌমিক প্যানেল পরস্পরের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করেন।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, মার্চ ১২, ২০২২
এফইএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।