ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

নির্মাণ শ্রমিক নিহতের ঘটনায় ভবন মালিক গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, মার্চ ১৩, ২০২২
নির্মাণ শ্রমিক নিহতের ঘটনায় ভবন মালিক গ্রেফতার

রাজশাহী: রাজশাহীতে দেয়াল ধসে শ্রমিক নিহতের ঘটনায় নির্মাণাধীন ভবন মালিককে গ্রেফতার দেখানো হয়েছে। ঘটনার পর তিনিও অসুস্থ হয়ে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পুলিশ তাকে গ্রেফতার দেখিয়েছে। বর্তমানে পুলিশ পাহারায় তার চিকিৎসা চলছে। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে মামলা করেছেন।

রোববার (১৩ মার্চ) দুপুরে রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরান হোসেন বাংলানিউজকে জানান, নিহত নির্মাণ শ্রমিক রিয়াজুলের বাবা মাহাতাব আলী বাদী হয়ে এই মামলা দায়ের করেছেন। এতে মহানগরীর ছোটবনগ্রাম পশ্চিমপাড়া এলাকার ওই নির্মাণাধীন ভবন মালিক এন্তাজ আলীর বিরুদ্ধে বেপরোয়া বা তাচ্ছিল্যপূর্ণ কাজে মৃত্যু ঘটানোর অভিযোগে ৩০৪ (ক) এবং সাক্ষ্যের অভাবে অপরাধী যেন শাস্তি থেকে অব্যাহতি না পায় সে কারণে ফৌজদারি কার্যবিধির ৩৩৭ ও ৩৩৮ ধারা উল্লেখ করা হয়েছে।

ওসি এমরান হোসেন বলেন, শনিবারের ঘটনার পর এন্তাজ আলীও অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। মামলা দায়েরের পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাকে এতে গ্রেফতার দেখানো হয়েছে। সুস্থ না হওয়া পর্যন্ত পুলিশ হেফাজতে তার চিকিৎসা চলবে। এরপর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

আরও পড়ুন>>

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, মার্চ ১৩, ২০২২
এসএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।