ঢাকা, মঙ্গলবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৯ জুলাই ২০২৪, ০১ মহররম ১৪৪৬

জাতীয়

নড়াইলে তিন ব্যবসায়ীকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, মার্চ ১৪, ২০২২
নড়াইলে তিন ব্যবসায়ীকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

নড়াইল: মূল্য তালিকা না টানানোর দায়ে নড়াইলের চাচুড়ি বাজারের তিন ব্যবসায়ীকে ৬ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

সোমাবার (১৪ মার্চ) দুপুরে দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জাহিদুর রহমান ও আনিসুর রহমান জেলার কালিয়া উপজেলার চাচুড়ি বাজারে ওই অভিযান পরিচালনা করেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, মূল্য তালিকা না থাকার দায়ে চাচুড়ি বাজারের মুদি ব্যবসায়ী দীপংকার সাহাকে ৩ হাজার টাকা, আইবুর রহমানকে ২ হাজার টাকা ও শহিদুল ইসলামকে ১ হাজার টাকা জারিমানা আদায় করা হয়। এসময় সবাইকে আজ থেকে খোলা সয়াবিন তেল ১৬৫ টাকা কেজি দরে বিক্রির করার জন্য নির্দেশ দেন আদালত।

এসময় আরও উপস্থিত ছিলেন, জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারি পরিচালক মো. শরিফুল ইসলাম, কৃষি বিপণন কর্মকর্তা কাঞ্চন চক্রবর্তী ও আনসার ব্যাটেলিয়নের ল্যান্স নায়েক বুলবুল আলমসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জাহিদুর রহমান বাংলানিউজকে বলেন, মূল্য তালিকা না থাকায় ৩ ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে। সবাইকে সতর্ক করে ১৬৫ কেজি দরে সয়াবিন তেল বিক্রি করার নির্দেশ দেওয়া হয়েছে। ভবিষ্যতে অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৫০৮ ঘণ্টা, মার্চ ১৪, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।