ঢাকা, মঙ্গলবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৯ জুলাই ২০২৪, ০১ মহররম ১৪৪৬

জাতীয়

পুলিশের ওপর হামলার ঘটনায় গ্রেফতার ৯, হ্যান্ডকাপ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৭ ঘণ্টা, মার্চ ১৪, ২০২২
পুলিশের ওপর হামলার ঘটনায় গ্রেফতার ৯, হ্যান্ডকাপ উদ্ধার

ঢাকা: রাজধানীর দক্ষিণখানে পুলিশ ওপর হামলার ঘটনায় ৯ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) গোয়েন্দা মিরপুর বিভাগ। এসময় তাদের হ্যান্ডকাপ উদ্ধার করা হয়েছে।

সোমবার (১৪ মার্চ) এ তথ্য নিশ্চিত করেন গোয়েন্দা পুলিশ। গতকাল রোববার তুরাগ থানাধীন নলভোগ এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করে।

গ্রেফতাররা হলেন- লস্কর আলী, মো. নুরুল ইসলাম, মো. জাহাঙ্গীর আলম, জহিরুল ইসলাম, মোঃ কামরুল ইসলাম, মো. নজরুল ইসলাম, ঝিনুক, মোসা. খুশি ও চম্পা।

গোয়েন্দা মিরপুর জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. সাইফুল ইসলাম জানান, রোববার দুপুরে দক্ষিণখান থানা পুলিশ দক্ষিণখানের কোটবাড়ী রেলগেইট চেকপোস্ট সংলগ্ন এলাকায় চেকিং কার্যক্রম পরিচালনা করাকালীন গাঁজাসহ মো. কামরুল ইসলাম এবং জহিরুল ইসলাম নামের দুইজনকে গ্রেফতার করে। তাদের গ্রেপ্তারের পরপরই অজ্ঞাতনামা ৪০ জন পুলিশের ওপর হামলা করে। এলোপাতারি ইটপাটকেল ও পাথর নিক্ষেপ করে পুলিশের হ্যান্ডকাপসহ গ্রেফতারদের ছিনিয়ে নিয়ে যায়। এ হামলায় ১ জন এএসআইসহ ৫ জন সদস্য গুরুতর আহত হন। পরে এঘটনায় নাম ও অজ্ঞাতসহ কয়েকজনের নামে দক্ষিণখান থানায় একটি মামলা করা হয়।

গোয়েন্দা পুলিশ কর্মকর্তা বলেন, গ্রেফতাররা একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্রের সদস্য। তারা দীর্ঘদিন যাবৎ উক্ত এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছে।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, মার্চ ১৪, ২০২২
এজেডএস/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।