ঢাকা, মঙ্গলবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৯ জুলাই ২০২৪, ০১ মহররম ১৪৪৬

জাতীয়

নান্দাইলে ছুরিকাঘাতে যুবক খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৮ ঘণ্টা, মার্চ ১৪, ২০২২
নান্দাইলে ছুরিকাঘাতে যুবক খুন

ময়মনসিংহ: ময়মনসিংহের নান্দাইলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে সজীব মিয়া (২২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

রোববার (১৪ মার্চ) দিনগত রাত ১টার দিকে উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের বুড়া পীরের মাজারের ওরস থেকে ফেরার পথে বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

 

সজীব উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের দত্তপুর গ্রামের বাসিন্দা মো: শাহাব উদ্দীনের ছেলে।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান আকন্দ এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, স্থানীয় বুড়া পীরের মাজারে ওরস চলাকালীন রাত ১২টার দিকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নিহত সজীব ও তার সঙ্গীদের সঙ্গে সমবয়সী কিছু যুবকের ঝগড়া হয়। এ সময় উপস্থিত লোকজন বিষয়টি মীমাংসা করে দেন। এরপর রাত ১টার দিকে মাজার থেকে বাড়ি ফেরার পথে মাজার বাসস্ট্যান্ড নামক স্থানে আসতেই সজীব মিয়াকে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে পেটে আঘাত করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা সজীবকে উদ্ধার করে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

ওসি আরও জানান, তবে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় সম্পৃক্ততার সন্দেহে দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তদন্তের পর বিস্তারিত জানা যাবে। এ ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৯৩৭ ঘণ্টা, মার্চ ১৪, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।