ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

লালবাগে গৃহবধূকে তড়িঘড়ি দাফন, হত্যা মামলা বাবার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, মার্চ ১৪, ২০২২
লালবাগে গৃহবধূকে তড়িঘড়ি দাফন, হত্যা মামলা বাবার

ঢাকা: রাজধানীর লালবাগের আব্দুল আজিজ লেনে সাবরিনা আক্তার (২০) নামে ৮ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূকে বাথরুমে পিছলে পড়ে মারা যায়নি, তাকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছেন স্বজনরা। এ ঘটনায় তাদের পক্ষ থেকে লালবাগ থানায় হত্যা মামলা করা হয়েছে।

মামলায় সাবরিনার স্বামী আজমাইন হোসেন, ভাসুর এবং শ্বশুরকে আসামি করা হয়েছে। তাদের মধ্যে ঘটনার পর আজমাইন হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১৪ মার্চ) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন লালবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম মোর্শেদ।

তিনি বলেন, তিন বছর আগে সাবরিনা ও  আজমাইন প্রেম করে বিয়ে করেন। এক বছর আগে উভয়ের পরিবার তাদের বিয়ে মেনে নেয়। তার আগ পর্যন্ত তারা আলাদা ছিলেন। রোববার (১৩ মার্চ) ভোর ৪টার দিকে সাবরিনা মারা যান। ঘটনার পর শ্বশুর বাড়ির পক্ষ থেকে সাবরিনার পরিবারকে জানানো হয় বাথরুমে পা পিছলে তার মৃত্যু হয়েছে। এরপর না জানিয়ে তড়িঘড়ি তাকে আজিমপুর কবরস্থানে দাফন করা হয়।

তিনি আরও বলেন, পরে সাবরিনার বাবা মো. হাসেম থানায় অভিযোগ করেন, মেয়ের মুখ তাদের দেখতে দেওয়া হয়নি। তাদের সন্দেহ সাবরিনাকে তার স্বামী ও শ্বশুর বাড়ির লোকেরা মিলে হত্যা করেছে। এমন অভিযোগে থানায় একটি হত্যা মামলা হয়েছে। মামলায় নিহতের স্বামী ও ভাসুর এবং শ্বশুরকে আসামি করা হয়েছে। তাদের মধ্যে স্বামী আজমাইনকে গ্রেফতার করা হয়েছে।

ওসি এম এম মোর্শেদ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আজমাইন হত্যার অভিযোগ অস্বীকার করে জানিয়েছেন, সাবরিনা বাথরুমে পড়ে মারা গেছে।
তিনি বলেন, যেহেতু একটি হত্যা মামলা হয়েছে। আদালতের শরণাপন্ন হয়ে মরদেহ উত্তোলন করা হবে। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হবে।

উল্লেখ্য, রোববার ভোর ৪টায় রাজধানীর লালবাগের আব্দুল আজিজ লেনের নিজ বাসায় স্ত্রী সাবরিনাকে না পেয়ে তাকে খুঁজতে টয়লেটে যান আজমাইন হোসেন। সেখানে গিয়ে দেখেন টয়লেটে পড়ে মারা গেছেন সাবরিনা। তিনি অন্তঃসত্ত্বা ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, ১৪ মার্চ, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।