ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাড্ডায় লাগা আগুন নিয়ন্ত্রণে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩০ ঘণ্টা, মার্চ ১৬, ২০২২
বাড্ডায় লাগা আগুন নিয়ন্ত্রণে

ঢাকা: রাজধানীর মেরুল বাড্ডায় চায়না ডরমিটরি ভবনে লাগা আগুন নিয়ন্ত্রণে এসেছে। ঘটনাস্থল থেকে ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার ফরহাদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, তিন তলার দ্বিতীয় তলায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট কাজ করে অল্প সময়ের মধ্যেই  আগুন নিয়ন্ত্রণে আনে। বাকি দুটি ইউনিট পাঠিয়ে দেওয়া হয়েছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক গোলযোগ থেকে আগুনের সূত্রপাত হতে পারে। ক্ষয়ক্ষতির পরিমাণ ও হতাহতের সংবাদ এখনও পাওয়া যায়নি।

ফায়ার সার্ভিস সদর দপ্তরের ডিউটি অফিসার রাশেদ বিন খালেক জানান, অগ্নিকাণ্ডের সংবাদ পাওয়ার পরপরই ঘটনাস্থলে চারটি ইউনিট পাঠানো হয়েছিল। পরে দুটি ইউনিট কাজ করলে বাকি দুই ইউনিট ফেরত আনা হয়।

এর আগে, বুধবার (১৬ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে অগ্নিকাণ্ডের সংবাদ পায় ফায়ার সার্ভিস। সংস্থার সদর দপ্তর থেকে এ তথ্য নিশ্চিত করেন ডিউটি অফিসার রাশেদ বিন খালিদ।

তিনি জানান, মেরুল বাড্ডায় একটি ভবনের দ্বিতীয় তলায় (চায়না ডরমেটরি) অগ্নিকাণ্ড ঘটেছে। সেখানে চারটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে। বিস্তারিত এখনও জানা যায়নি

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, ১৬ মার্চ, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।