ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে ৯৩ মণ চোরাই গম জব্দ, আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৬ ঘণ্টা, মার্চ ১৬, ২০২২
বাগেরহাটে ৯৩ মণ চোরাই গম জব্দ, আটক ১

বাগেরহাট: বাগেরহাটের মোংলায় একটি অটোরাইস মিলের তুষের গোডাউন থেকে ৭৫ বস্তা চোরাই গম জব্দ করেছে পুলিশ।

বুধবার (১৬ মার্চ) বিকেলে মোংলা উপজেলার মাদরাসা রোড এলাকার হাজী আব্দুল অটোরাইস মিলের তুষের গোডাউন থেকে এসব গম জব্দ করা হয়।

এসময় গম চোরাচালানের সঙ্গে জড়িত সন্দেহে মো. আছাদুল মণ্ডল (৩৫) নামে এক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। ৭৫ বস্তায় ৩ হাজার ৭৫০ কেজি ৯৩ দশমিক ৭৫ মণ গম ছিল। গমগুলো বিভিন্ন জাহাজ থেকে চুরি করে আনা হয়েছিল বলে জানিয়েছে পুলিশ।

আটক মো. আছাদুল মণ্ডল গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলা পুরনদর গ্রামের মো. সাজু মণ্ডলের ছেলে। তিনি মোংলা উপজেলার কুমারখালী এলাকার বাবুল আক্তারের বাড়িতে ভাড়া থাকতেন। মোংলা এলাকায় তার গমসহ নানা ব্যবসা রয়েছে বলে দাবি করেছেন মো. আছাদুল মণ্ডল।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বাংলানিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অটোরাইস মিলের তুষের গোডাউন থেকে ৭৫ বস্তা গম জব্দ করা হয়েছে। এর সঙ্গে জড়িত থাকার অপরাধে মো. আছাদুল মণ্ডল (৩৫) নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। তিনি দাবি করেন এই গমগুলো জাহাজ থেকে জালি বোটে করে আনা হয়েছিল। এ বিষয়ে তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০৫৪ ঘণ্টা, মার্চ ১৬, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।