ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজশাহীর যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না শুক্রবার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, মার্চ ১৭, ২০২২
রাজশাহীর যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না শুক্রবার

রাজশাহী: রাজশাহী মহানগরের বেশ কিছু এলাকায় আগামী শুক্রবার (১৮ মার্চ) সকাল ৮টা থেকে দুপুর সাড়ে ১২টা একটানা সাড়ে চার ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।  

নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি লিমিটেডের (নেসকো) রাজশাহী বিভাগীয় তত্ত্বাবধায়ক প্রকৌশলী শিরিন ইয়াসমিন স্বাক্ষরিত এক গণবিজ্ঞপ্তিতে বৃহস্পতিবার (১৭ মার্চ) এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি লিমিটেডের বিক্রয় ও বিতরণ বিভাগ-৪ এর লাইনের নিকটবর্তী গাছের শাখা-প্রশাখা কাটার জন্য আগামী শুক্রবার বেশকিছু এলাকায় সকাল ৮টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

এদিন রাজশাহীর সাধারণ বীমা বিদ্যুৎ ফিডারের আওতাধীন থাকা মহানগরের ঘোষপাড়া মোড়, সিপাইপাড়া, লক্ষ্মীপুর মোড়, রাজশাহী মেডিক্যাল কলেজ ক্যাম্পাস, সরকারি টিটি কলেজ, সিএনবি মোড়, কেন্দ্রীয় কারাগার এলাকা, মাদ্রাসা মাঠ, নিউ গভ. ডিগ্রি কলেজের পার্শ্ববর্তী এলাকায় বিদ্যুৎ সংযোগ ও সরবরাহ বন্ধ থাকবে।

সাময়িক অসুবিধার জন্য নেসকো কর্তৃপক্ষ আন্তরিক দুঃখ প্রকাশ করেছে।

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, মার্চ ১৭, ২০২২
এসএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।