ঢাকা, সোমবার, ১০ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

ছিনতাইকারীর কবলে সাংবাদিক কামাল হোসেন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৮ ঘণ্টা, মার্চ ১৮, ২০২২
ছিনতাইকারীর কবলে সাংবাদিক কামাল হোসেন

ঢাকা: রাজধানীর গুলিস্থানে ছিনতাইকারীর কবলে পড়ে আহত হয়েছে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের জ্যেষ্ঠ প্রতিবেদক কামাল হোসেন তালুকদার।  

বৃহস্পতিবার (১৭ মার্চ) সন্ধ্যা রাতে গুলিস্থান বঙ্গবন্ধু এভিনিউয়ে এর পূর্ব পাশে ছিনতাইকারীর কবলে পড়েন।

আহত অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। তার ঠোটে সাতটি সেলাই দিয়েছেন চিকিৎসকরা।

আহত কামাল হোসেন জানান, ছিনতাইকারীর ধাক্কায় ব্যালেন্স হারিয়ে রাস্তায় থাকা একটি মাইক্রোবাসের সাথে ধাক্কা লেগে আহত হয়েছেন। এই কারণে তার ঠোঁট কেটে যায়। বৃহস্পতিবার (১৭ মার্চ) ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) আয়োজনে মুন্সীগঞ্জে ‘ফ্যামিলি ডে’ ছিল। সেখান থেকে ফেরার পথেই এই ঘটনাটি ঘটে। ঘটনার সময় সাথে ছিলেন কামালের স্ত্রী শাহনাজ।  

কামাল আরও জানান, ডিআরইউর পিকনিকের বাস থেকে নামেন গুলিস্তানে। সেখান থেকে রিকশা নিয়ে বর্তমান বাসা আজিমপুরের যাবেন। রিক্সায় উঠার সময় হঠাৎ দ্রুত গতিতে এক লোক দৌড়ে এসে তাকে ধাক্কা দেয়। এই ধাক্কায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় থাকা মাইক্রোবাসের সাথে ধাক্কা খান। তখনই ঠোঁটে আঘাত লাগে এবং ঠোট কেটে রক্ত ঝরতে থাকে।

ঘটনার সময় সাংবাদিক কামালের হাতে একটা মোবাইল ও অপর হাতে একটা ব্যাগ ছিল। তিনি ধারণা করছেন ধাক্কা দিয়ে মোবাইল ছিনিয়ে নেওয়ার টার্গেট ছিল ছিনতাইকারীর। তবে কিছুই নিতে পারেনি।

এই ব্যাপারে পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাহউদ্দীন মিয়া জানান, কামাল সাহেব সুস্থ হয়ে থানায় আসলেই আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ঘটনা জানার সঙ্গে সঙ্গে তিনি ওয়ারলেস সেট এর মাধ্যমে ওই এলাকায় দায়িত্বরত পুলিশ কর্মকর্তাকে বিষয়টি অবগত করেন দ্রুত খোঁজখবর নেওয়ার জন্য।

বাংলাদেশ সময়: ০০১৭ ঘণ্টা, মার্চ ১৮, ২০২২
এজেডএস/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।