ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

সবুজবাগে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৩ ঘণ্টা, মার্চ ১৮, ২০২২
সবুজবাগে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধের মৃত্যু

ঢাকা: রাজধানীর সবুজবাগ মায়াকানন এলাকায় সড়ক দুর্ঘটনায় সেকেন সরদার (৬৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। তার বাড়ি পাবনার সুজানগর উপজেলায়।

শুক্রবার (১৮ মার্চ) বিকেল সাড়ে তিনটার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তাকে হাসপাতালে নিয়ে যাওয়া ছেলে মমিন উদ্দিন জানান, চার দিন আগে গ্রাম থেকে ঢাকার বাসায় বেড়াতে এসেছিলেন তার বাবা-মা। শুক্রবার দুপুরে তার বাবা মালিবাগে এক বন্ধুর কাছে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হন। কিন্তু এর কিছুক্ষণ পর পথচারীর মাধ্যমে তার দুর্ঘটনার খবর শুনতে পান মমিন। মুগদা হাসপাতালে গিয়ে মুমূর্ষু অবস্থায় দেখতে পান তাকে। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে  মৃত ঘোষণা করেন।

স্বজনরা জানান, কোন গাড়ির ধাক্কায় এ দুর্ঘটনা ঘটেছে তা কেউ দেখেনি। রাস্তার মধ্যে আহতাবস্থায় পড়ে থাকতে দেখে পথচারীরা তাকে মুগদা হাসপাতালে নিয়ে গিয়েছিলেন।

সেকেন সরদার চার ছেলের বাবা বলে জানা গেছে।

সবুজবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরাদুল ইসলাম বলেন, দুর্ঘটনার একটি খবর শুনতে পেয়েছি। বিস্তারিত জানতে হাসপাতালে টিম পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮১৩ ঘণ্টা, মার্চ ১৮, ২০২২
এজেডএস/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।