ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

বাবার চোখের সামনে ছেলেকে চাপা দিলো বাস

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১১ ঘণ্টা, মার্চ ২০, ২০২২
বাবার চোখের সামনে ছেলেকে চাপা দিলো বাস

বরগুনা: বরগুনার আমতলী-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের কেওয়াবুনিয়া এলাকায় সড়ক দুর্ঘটনায় বাবার চোখের সামনে ছেলের মৃত্যু হয়েছে।

রোববার (২০ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে স্কুল ছুটি হওয়ার পরে তাসকিন আমতলী-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের পাশ দিয়ে পায়ে হেঁটে তার বাবার কাছে যাওয়ার পথে ওই সড়কে চলাচলরত একটি দ্রতগামী যাত্রাবাহী একটি বাস তাকে চাপা দিয়ে পালিয়ে যায়।

তাসকিন (০৫) পটুয়াখালীর বাঁধঘাট এলাকার বাসিন্দা আবুল হোসেনের ছেলে। সে কেওয়াবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী।

ঘটনাস্থলেই বাবার চোখের সামনে ছেলে তাসকিনের মৃত্যু হয়। খবর পেয়ে আমতলী ফায়ার সার্ভিসের কর্মী ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

তাসকিনের বাবা আবুল হোসেন কান্নাজড়িত কণ্ঠে বলেন, আমার বাবা তাসকিন আমাকে দেখেও আমার কোলে উঠতে পারলো না। আমার চোখের সামনে ঘাতক বাসটি আমার ছেলেকে চাপা দিয়ে মেরে পালিয়ে গেছে। আমি এখন কি নিয়ে বাঁচবো।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান বলেন, দুর্ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। পরবর্তীকালে আইনি কার্যক্রম অব্যাহত আছে।

বাংলাদেশ সময়: ১৬০৯ ঘণ্টা, মার্চ ২০, ২০২২
এনটি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।