ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

নানা ষড়যন্ত্রে লিপ্ত সরকারবিরোধী দল: কৃষিমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫০ ঘণ্টা, মার্চ ২০, ২০২২
নানা ষড়যন্ত্রে লিপ্ত সরকারবিরোধী দল: কৃষিমন্ত্রী

টাঙ্গাইল: কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, দুই বছর পরে নির্বাচন। এ নির্বাচন সামনে রেখে নানা রকম ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে সরকারবিরোধী দল।

তারা নানা ধরনের মিথ্যাচার করছে।  

তিনি বলেন, আমি মনে করি- এ ধরনের পরিস্থিতি মোকাবিলা করার জন্য আমাদের রাজনৈতিকভাবে প্রস্তুত হতে হবে। বিরোধী দলের ধ্বংসাত্মক কর্মকাণ্ড প্রতিহত করার প্রস্তুতি আওয়ামী লীগের রয়েছে।
  
রোববার (২০ মার্চ) দুপুরে টাঙ্গাইল শহরের শহীদ স্মৃতি পৌর উদ্যানে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ টাঙ্গাইল জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, করোনা মহামারির কারণে নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম কিছুটা বেড়েছে। কিন্তু এ নিয়ে দেশে হাহাকার তৈরি হয়েছে এমন কিছু হয়নি।

মন্ত্রী বলেন, জননেত্রী শেখ হাসিনা মানুষের দুঃখ-কষ্টে সবসময় তাদের পাশে ছিলেন থাকবেন। আমরা আজকে টিসিবির মাধ্যমে দেশের এক কোটি মানুষকে স্বল্পমূল্যে খাদ্যসামগ্রী দিচ্ছি। আমাদের এই ধারা অব্যাহত থাকবে। দেশে কোনো হাহাকার হবে না, তারা কোনো অরাজকতা সৃষ্টি করতে পারবে না। আমরা খুব সচেতন। প্রয়োজনে আরও খাদ্য ও অন্যান্য সাহায্য নিয়ে আমরা তাদের পাশে দাঁড়াবো।

মন্ত্রী আরও বলেন, এই নির্বাচন কমিশন একটি নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন করবে। আওয়ামী লীগের দায়িত্ব নির্বাচন কমিশনকে সহযোগিতা করা। যারা দেশ নিয়ে ষড়যন্ত্র করতে চায়, দেশকে অস্থিতিশীল করতে চায় তাদের রাজনৈতিকভাবে আমরা মোকাবিলা করবো।

সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য সাফিয়া খাতুন। অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম কৃক।

বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের) এমপি, টাঙ্গাইল-৫ আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন, টাঙ্গাইল-২ আসনের সংসদ সদস্য ছোট মনির।  

সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক সাবেক সংসদ সদস্য মনোয়ারা বেগম সম্মেলনে সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন ফেরদৌসি আক্তার রুনু।

বাংলাদেশ সময়: ১৮৪৮ ঘণ্টা, মার্চ ২০, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।