ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে স্ত্রী ও ছেলেকে কুপিয়ে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫০ ঘণ্টা, মার্চ ২১, ২০২২
গাজীপুরে স্ত্রী ও ছেলেকে কুপিয়ে হত্যা

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের গাছা থানাধীন পূর্ব কলমেশ্বর এলাকায় স্ত্রী ও ছেলেকে কুপিয়ে হত্যা করা হয়েছে।  

রোববার (২০ মার্চ) রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।

 নিহতরা হলেন- টাঙ্গাইলের মধুপুর থানার ইদুলপুর এলাকার মফিজের (৫৫) স্ত্রী রহিমা বেগম (৪০) ও তার ছেলে রোকন (১৬)।  মফিজের সৎ ছেলে হলো রোকন। রহিমার বাড়ি ময়মনসিংহের মুক্তাগাছা থানার রামভদপুর এলাকায়।  

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গাজীপুর সিটি করপোরেশনের পূর্ব কলমেশ্বর এলাকায় পরিবারসহ বাসা ভাড়া থাকতেন রহিমা বেগম। রোববার রাতে সবাই ঘুমিয়ে পড়লে মফিজ ধারালো অস্ত্র দিয়ে তার স্ত্রী রহিমাকে কুপিয়ে হত্যা করেন। এ সময় রহিমার আগের সংসারের ছেলে রোকন ঘুম থেকে জেগে উঠলে তাকেও কুপিয়ে হত্যা করেন। পরে মফিজ পালিয়ে যায়। একপর্যায়ে রহিমার অন্য সন্তানরা ঘুম থেকে জেগে কান্নাকাটি শুরু করেন। পরে কান্নার শব্দ শুনে রহিমার বোন পাশের কক্ষ থেকে তাদের কক্ষে গিয়ে রহিমা ও রোকনের মরদেহ পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে পুলিশ মরদেহ দুটি উদ্ধার করে। মফিজ রিকশাচালক বলে জানা গেছে।  

গাছা থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. স্বপন মিয়া জানান, বটি বা দা দিয়ে তাদের কুপিয়ে হত্যা করা হয়েছে। মরদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১০৫০ ঘণ্টা, মার্চ ২১, ২০২২
আরএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।