ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

শীতলক্ষ্যায় লঞ্চডুবির ঘটনায় দুই মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৯ ঘণ্টা, মার্চ ২১, ২০২২
শীতলক্ষ্যায় লঞ্চডুবির ঘটনায় দুই মামলা

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীতে জাহাজের ধাক্কায় লঞ্চডুবির ঘটনায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

সোমবার (২১ মার্চ) দুপুরে বন্দর থানায় ও নৌ থানায় লঞ্চডুবির ঘটনায় আটজনকে আসামি করে বিআইডব্লিউটিএর পক্ষ থেকে দুটি মামলা করা হয়।

 

নারায়ণগঞ্জ সদর নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বাংলানিউজকে বলেন, বিআইডব্লিউটিএর পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়েছে। এ মামলায় আটক মাস্টার, ড্রাইভার, গ্রিজার ইঞ্জিনিয়ারসহ আটজনকে গ্রেফতার দেখানো হয়েছে। তাদের বিরুদ্ধে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা জানান, লঞ্চডুবির ঘটনায় বন্দর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এ মামলায় আটক মাস্টার, ড্রাইভার, গ্রিজার ইঞ্জিনিয়ারসহ আটজনকে আসামি করা হয়েছে।

রোববার (২০ মার্চ) দুপুর ২টা ২০ মিনিটের দিকে নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীর কয়লাঘাট অংশে রুপসী-৯ নামে কার্গো জাহাজের ধাক্কায় মুন্সিগঞ্জগামী লঞ্চ আশরাফ উদ্দিন ডুবে যায়।

সোমবার ভোরে লঞ্চটি উদ্ধার করেছে উদ্ধারকারী জাহাজ প্রত্যয়। এ সময় লঞ্চের ভেতরে কোনো মরদেহ পাওয়া যায়নি। এ ঘটনায় আটজনের মরদেহ উদ্ধার করা হয়েছে এবং চারজন নিখোঁজ রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, মার্চ ২১, ২০২২
এমআরপি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।