ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

জামালপুরে কিং ব্র্যান্ড সিমেন্টের শুভ হালখাতা অনুষ্ঠিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১২ ঘণ্টা, মার্চ ২১, ২০২২
জামালপুরে কিং ব্র্যান্ড সিমেন্টের শুভ হালখাতা অনুষ্ঠিত

জামালপুর: ‘স্বপ্ন নির্মাণে সঠিক সিমেন্ট কিং ব্র্যান্ড’ এই স্লোগানে ঐতিহ্য ও গুণগত মানের শীর্ষে থাকা কিং ব্র্যান্ড সিমেন্টের জামালপুরে ব্যবসায়ী ও রিটেইলারদের নিয়ে শুভ হালখাতা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২১ মার্চ) দেশসেরা বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্ট ও মেসার্স তানভীর এন্টারপ্রাইজের সহযোগিতায় এই শুভ হালখাতার আয়োজন করে।

মেসার্স তানভীর এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মোহাম্মদ জহুরুল ইসলামের সভাপতিত্বে হালখাতা অনুষ্ঠানে প্রধান অতিথি বসুন্ধরা গ্রুপের জেনারেল ম্যানেজার (সিমেন্ট) আব্দুল লতিফ।

হালখাতা অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের মহাব্যবস্থাপক আব্দুল লতিফ বলেন, শুধু স্বপ্ন নির্মাণেই নয়, কিং ব্র্যান্ড সিমেন্ট গুণে ও মানে সেরা সিমেন্ট। আমরা নতুন প্রযুক্তি ও উন্নত কাঁচামালের মাধ্যমে সিমেন্ট তৈরি করে থাকি।

তিনি আরও বলেন, দেশের শক্তি নির্মাণে কিং ব্র্যান্ড সিমেন্ট সবার আস্থা রেখেছে। এই সিমেন্ট দিয়ে রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, গঙ্গাচড়া শেখ হাসিনা সেতুসহ বেশ কিছু বড় প্রতিষ্ঠান নির্মিত হয়।

বিশেষ অতিথি হিসাবে এজিএম মোস্তাফিজুর রহমান, টাঙ্গাইল জোনের এরিয়া ম্যানেজার মোহাম্মদ আলী বক্তব্য রাখেন। পরে সেরা ৮ বিক্রেতাকে পুরস্কার বিতরণ করা হয়।

মেসার্স মনির ট্রের্ডাস পেয়েছে প্রথম পুরস্কার, দ্বিতীয় পুরস্কার মার্জিয়া ট্রের্ডাস, তৃতীয় পুরস্কার মেসার্স হানিফ ট্রের্ডাস। পরে অতিথিদের মধ্যে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, মার্চ ২১, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।