ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজধানীতে ডাকাতির প্রস্তুতিকালে গুলিসহ গ্রেফতার ৩

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, মার্চ ২৩, ২০২২
রাজধানীতে ডাকাতির প্রস্তুতিকালে গুলিসহ গ্রেফতার ৩

ঢাকা: রাজধানীর বাড্ডা এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে গুলিসহ ৩ জনকে গ্রেফতার করেছে বাড্ডা থানা পুলিশ। তারা হলেন- মো. ইকবাল, সাব্বির আহমেদ রুবেল ও মো. সাইফুর ইসলাম সানী।

এসময় তাদের  কাছ থেকে ৫ রাউন্ড গুলি, ১টি স্টিলের চাকু, ২টি লোহার রড, ৫ পিস পাটের রশি ও ১০০ পিস ইয়াবা জব্দ করা হয়।
বুধবার (২৩ মার্চ) এ তথ্য নিশ্চিত করে পুলিশ জানায় মঙ্গলবার (২২ মার্চ) বাড্ডা লেক রোড এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, গোপন সূত্রে জানা যায়, কতিপয় দুর্বৃত্ত দক্ষিণ বাড্ডা লেক রোড এলাকার শাওন অটো অ্যান্ড সার্ভিসিং সেন্টারের সামনে অস্ত্রশস্ত্রসহ ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। পরে সেখানে অভিযান চালিয়ে জব্দকৃত মালামালসহ তাদেরকে গ্রেফতার করা হয়।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে, এলাকার পথচারী, বাসাবাড়ি ও বিভিন্ন অফিসের মূল্যবান জিনিসপত্র লুট করতো। এছাড়া ঢাকাসহ আশপাশের এলাকায় নিয়মিত ডাকাতির কাজে জড়িত। তাদের বিরুদ্ধে থানায় আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, ২৩ মার্চ, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।