ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

হাতিরঝিলে মানুষের ঢল 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৮ ঘণ্টা, মার্চ ২৬, ২০২২
হাতিরঝিলে মানুষের ঢল 

ঢাকা: মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সরকারি ছুটি থাকায় রাজধানীর হাতিরঝিলে যেন মানুষের ঢল নেমেছে। শনিবার (২৬ মার্চ) বিকেলে এমন দৃশ্য দেখা যায়।

পরিবার-পরিজন নিয়ে মোহাম্মদপুর থেকে ঘুরতে আসেন মো. আমানত আলী। তিনি বলেন, এ ছুটির দিনে পরিবার-পরিজন নিয়ে একটু ঘুরতে এলাম হাতিরঝিলে। বিনোদনের জন্য তেমন কোনো খোলা জায়গা নেই এ শহরে। সব খানেই মানুষের আনাগোনা। আমার ও আমার পরিবারের কাছে হাতিরঝিলটাই বেশি খোলামেলা লাগে, ভালো লাগে। তাই ঘুরতে চলে এলাম।

বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী ফারজানা আক্তার বলেন, বন্ধুদের নিয়ে এখানে ঘুরতে এসেছি। এসে দেখছি অনেকে আমাদের মতো ঘুরতে এসেছেন। আগে জানা ছিল না। ভালোই লাগছে বিকেলটা। ভিড় কম থাকলে আরও ভালো লাগতো।

মিরপুর থেকে আসা সাবরিন সুলতানা বলেন, নগরবাসীদের তেমন কোনো ঘুরতে যাওয়ার জায়গা নেই। হাতিরঝিলে এলে এখানে একেক জায়গা একেক রকম লাগে। রামপুরার এদিকে এক রকম, তেজগাঁওয়ের এদিকে এক রকম, গুলশানের এদিকে এক রকম, এফডিসির এদিকটা আরেক রকম।  ভিন্নতা আছে। বিকেল এক রকম, সন্ধ্যায় এক রকম ও রাতে অন্য রকম লাগে হাতিরঝিল।

বাংলাদেশ সময়: ১৮৫৭ ঘণ্টা, মার্চ ২৬, ২০২২
এমএমআই/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।