ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

জাতীয় স্মৃতিসৌধে সক্রিয় চোর চক্রের ১৩ সদস্য গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১২ ঘণ্টা, মার্চ ২৭, ২০২২
জাতীয় স্মৃতিসৌধে সক্রিয় চোর চক্রের ১৩ সদস্য গ্রেফতার

সাভার (ঢাকা): সাভারের জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন করতে আসা বিভিন্ন জাতীয় আয়োজনে সাধারণ মানুষের মোবাইলফোন ও মূল্যবান জিনিসপত্র চুরি চক্রের ১৩ জন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২৬ মার্চ) স্বাধীনতা দিবসে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত জাতীয় স্মৃতিসৌধের বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়।

জাতীয় স্মৃতিসৌধের পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) হারুন-অর-রশিদ বাংলানিউজকে জানান, বিভিন্ন দিবস, রাষ্ট্রীয়, রাজনৈতিক ও সামাজিক অনুষ্ঠানে মোবাইলসহ মূল্যবান জিনিস কৌশলে চুরি করে থাকে চোর চক্রের গ্রেফতার সদস্যরা। রাজধানী ঢাকা ও নারায়ণগঞ্জের বিভিন্ন স্থান থেকে তারা (আটকরা) ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসকে টার্গেট করে স্মৃতিসৌধে এসেছিলেন। শনিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত জাতীয় স্মৃতিসৌধের বিভিন্ন স্থান থেকে চক্রের ১৩ জন সদস্যকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে চুরির ১৯টি মোবাইল।

তিনি আরও জানান, গ্রেফতার ১৩ জনের মধ্যে একাধিকজনের নামে ডাকাতিসহ বিভিন্ন মামলা রয়েছে। এছাড়া রাতেই তাদের নামে নতুন করে মামলা দায়ের করা হয়েছে। রোববার (২৭ মার্চ) আসামিদের ঢাকার মুখ্য বিচারিক আদালতে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ০৭১০ ঘণ্টা, মার্চ ২৭, ২০২২
এসএফ/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।