ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্বামীর ওপর অভিমানে তরুণীর আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৪ ঘণ্টা, মার্চ ২৯, ২০২২
স্বামীর ওপর অভিমানে তরুণীর আত্মহত্যা

বগুড়া: বগুড়ার আদমদীঘিতে স্বামীর ওপর অভিমান করে আলেমা খাতুন (২০) নামে এক তরুণী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

মঙ্গলবার (২৯ মার্চ) সকালে উপজেলার সান্তাহার পৌর শহরের হবীর মোড় বিদ্যুৎ সরবরাহ কেন্দ্র সংলগ্ন ইসাহাকের ভাড়া বাসা থেকে ওই তরুণীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

তিনি জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার তিলকপুর মারমা গ্রামের হাসান আলীর স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় তিন বছর আগে সান্তাহার পৌর শহরের হবীর মোড় এলাকায় জনৈক ইসাহাক আলীর বাসা ভাড়া নেন আমেলা ও হাসান দম্পতি। সোমবার (২৮ মার্চ) দিনগত রাত ২টায় অটোরিকশা চালক হাসান আলী কাজ শেষে বাড়ি ফিরে স্ত্রী আলেমার কাছে খাবার চায়। এ সময় আলেমা তাকে রান্না খাবার বের করে নিয়ে খেতে বলে। এতে কথা কাটাকাটির এক পর্যায়ে স্ত্রীকে মারপিট করেন হাসান আলী। এতে স্বামীর ওপর অভিমান করে গভীর রাতে পাশের ঘরে বাঁশের তীরের সঙ্গে গলায় ওড়নার ফাঁস দিয়ে আত্মহত্যা করেন আলেমা। ভোর ৫টার দিকে তাদের দেড় বছরের ছেলে মায়ের কাছে যাওয়ার জন্য কাঁদতে শুরু করলে খোঁজাখুঁজির একপর্যায়ে পাশের ঘরে তার ঝুলন্ত মরদেহ দেখতে পান হাসান আলী।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন জানান, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠান হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৪৪ ঘণ্টা, মার্চ ২৯, ২০২২
কেইউএ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।