ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

জয়পুরহাটে ট্রান্সফরমার চোর চক্রের ৪ সদস্য কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৬ ঘণ্টা, মার্চ ৩১, ২০২২
জয়পুরহাটে ট্রান্সফরমার চোর চক্রের ৪ সদস্য কারাগারে

জয়পুরহাট: জয়পুরহাটে আন্তঃজেলা বৈদ্যুতিক ট্রান্সফরমার চোর চক্রের আটক ৪ সদস্যকে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (৩১ মার্চ) দুপুরে জয়পুরহাটের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আল মামুন তাদের জেল হাজতে পাঠান।

অভিযুক্তরা হলেন জয়পুরহাট সদর উপজেলার ধারকী প্রধান পাড়ার মৃত. মছির উদ্দীনের ছেলে সানোয়ার হোসেন (২৮), বড়াইল পাড়ার চৈতুনের ছেলে সাদ্দাম হোসেন (৩২), মন্ডল পাড়ার হাফিজ মন্ডলের ছেলে আব্দুল মোমেন (৩০) ও চৌধুরী পাড়ার তোতা মিয়ার ছেলে তাজেল হোসেন (২৮)।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর জাহান জানান, জয়পুরহাট সদর উপজেলার বিভিন্ন এলাকায় একটি চোর চক্র দীর্ঘ দিন ধরে বৈদ্যুতিক ট্রান্সফরমার ও মিটার চুরি করে আসছিলেন।  

সবশেষ ১০ ফেব্রুয়ারি সদর উপজেলার ধারকী মন্ডল পাড়া গ্রামের বাসিন্দা গোলাম সরোয়ার জনির গভীর নলকূপের ৩টি ট্রান্সফরমারের পিলার থেকে বিপুল পরিমাণ তামার তার চুরি হয়। এ ঘটনায় জনি ১২ ফেব্রুয়ারি সদর থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় প্রথমে সানোয়ারকে এবং পরে তার দেওয়া সংবাদের ভিত্তিতে সাদ্দাম, আব্দুল মোমেন ও তাজেলকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারদের মধ্যে সাদ্দাম ও সানোয়ারকে দুপুরে জয়পুরহাটের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে দায় স্বীকার করলে বিচারক আল মামুন তাদের জেল হাজতে পাঠিয়ে দেন।

বাংলাদেশ সময়: ১৮৫৬ ঘণ্টা, মার্চ ৩১, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।