ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

সাভারে চকলেটের প্রলোভন দেখিয়ে শিশু চুরি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২২ ঘণ্টা, এপ্রিল ২, ২০২২
সাভারে চকলেটের প্রলোভন দেখিয়ে শিশু চুরি

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় পোশাক শ্রমিক এক দম্পতির দেড় বছর বয়সী শিশু সন্তানকে চকলেট কিনে দেওয়ার প্রলোভন দেখিয়ে বাসা থেকে চুরি করে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগী দম্পতি থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

শনিবার (০২ এপ্রিল) সকালে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আল মামুন কবির এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে, বৃহস্পতিবার (৩১ মার্চ) দুপুর ১ টার দিকে জিরানী টেংগুরি এলাকা থেকে চকলেট খাওয়ানোর কথা বলে অজ্ঞাত ব্যক্তি দিনের বেলায় তাদের ভাড়া বাসা থেকে শিশুটিকে চুরি করে নিয়ে যায়।

চুরি হওয়া আখি আক্তারের বাবা সাদ্দাম হোসেন ও মা নীরা আক্তার পোশাক শ্রমিক। জিরানীর টেংগুরি এলাকায় আলী হোসেনের মালিকানাধীন ভাড়া বাড়িতে থাকতো তারা।

পুলিশ জানায়, শিশুটির বাবা-মা স্থানীয় একটি পোশাক কারখানার শ্রমিক। কাজে গেলে তারা শিশুটিকে তার নানীর কাছে রেখে যেতেন। বৃহস্পতিবার বাসার পাশে দোকানে চকলেট কিনে দেওয়ার প্রলোভন দেখিয়ে অজ্ঞাত এক ব্যক্তি শিশুটিকে চুরি করে নিয়ে যায়। পরে গতকালকেই শিশুটির পরিবার থানায় একটি অভিযোগ করেছেন। তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে তদন্ত করা হয়েছে। পুলিশের হাতে একটি সিসিটিভি ফুটেজও এসেছে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আল মামুন কবির বলেন, ধারণা করা হচ্ছে শিশুটিকে চুরি করে নিয়ে যাওয়া ব্যক্তি মানবপাচার চক্রের সদস্য। শিশুটিকে উদ্ধারে সব ধরণের চেষ্টা অব্যাহত রয়েছে। এ বিষয়ে একটি মামলাও হয়েছে। আর সিসিটিভির ফুটেজ দেখে সেই ব্যক্তিকে চিহ্নিত করার চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১১১৯ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২২
এসএফ/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।