ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

সিলেট ওসমানী হাসপাতালে টিকা বন্ধ থাকবে ২ দিন 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩০ ঘণ্টা, এপ্রিল ২, ২০২২
সিলেট ওসমানী হাসপাতালে টিকা বন্ধ থাকবে ২ দিন 

সিলেট: সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে টিকাদান কর্মসূচি ২ দিন বন্ধ থাকবে। তবে, আগ্রহী টিকা গ্রহীতারা নগরভবনে স্থাপিত অস্থায়ী টিকাকেন্দ্রে যোগাযোগ করে টিকা গ্রহণ করতে পারবেন।

 

শনিবার (২ এপ্রিল) এক প্রেস বিজ্ঞপ্তিতে সিলেট সিটি কর্পোরেশনের স্বাস্থ্য বিভাগ থেকে জানানো হয়, অনিবার্য কারণে রোববার ও সোমবার (৩ ও ৪ এপ্রিল) অনিবার্য কারণে টিকাদান বন্ধ রাখা হবে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে অনিবার্য কারণবশত দুই দিন টিকাদান কর্মসূচি বন্ধ থাকলেও আগ্রহীরা নগরভবনের অস্থায়ী টিকাকেন্দ্রে গিয়ে নির্ধারিত তারিখে টিকা গ্রহণ করতে পারবেন।

 সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ১ম ও দ্বিতীয় ডোজ টিকা বন্ধ রেখে কোভিড-১৯ এর ৩য় ডোজ চলমান রাখা হয়েছে। যারা কোভিড-১৯ ভ্যাকসিনের ১ম ও ২য় ডোজ যথাসময়ে গ্রহণ করেননি বা টিকা গ্রহণ থেকে বাদ পড়েছেন, তারা কেন্দ্রে গিয়ে টিকা গ্রহণ করতে পারবেন।

এছাড়া কোভিড-১৯ ভ্যাকসিনের টিকার সনদ সংক্রান্ত যেকোনো প্রয়োজনে সিলেট সিটি কর্পোরেশনের নিচতলায় স্থাপিত হেল্প ডেস্কে যোগাযোগ করতে বলা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২২
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।