ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

আগাম ইন্টারনেট বিল দিলেই ২ লিটার সরিষার তেল ফ্রি 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৪ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২২
আগাম ইন্টারনেট বিল দিলেই ২ লিটার সরিষার তেল ফ্রি 

গাইবান্ধা: সারাদেশে তেলের লাগামহীন মূল্যবৃদ্ধি নিয়ে জনমনে অসন্তোষ দেখা দিলেও উত্তরের জেলা গাইবান্ধায় দেখা গেছে ভিন্ন চিত্র।  

এখানে দুই মাসের অগ্রীম ইন্টারনেট বিল পরিশোধ করলেই ফ্রিতে মিলছে দুই লিটার সরিষার তেল।

যার বর্তমান বাজার মূল্য ৪৫০ টাকা।

রমজান উপলক্ষে এমন অফার চালু করেছে “গাইবান্ধা অনলাইন” নামে একটি ইন্টারনেট সেবাদানকারী প্রতিষ্ঠান।

ব্যতিক্রমধর্মী এ অফারটি Go Gaubandha নামে প্রতিষ্ঠানটির ব্যবহৃত ফেসবুক পেজে শেয়ার করা হয়েছে। যা বেশ সাড়া ফেলেছে ইন্টারনেট-ফেসবুক ব্যবহারকারীদের মধ্যে।

অফারে বলা হয়েছে, রমজান উপলক্ষে গাইবান্ধা অনলাইনের ব্রডব্যান্ড ইন্টারনেটের গ্রাহকরা অগ্রীম দুই মাসের বিল পরিশোধ করলেই দুই লিটার সরিষার তেল একদম ফ্রি দেওয়া হবে। এছাড়া যদি কোনো গ্রাহক নেট বিল বিকাশের মাধ্যমে পরিশোধ করেন, তাহলে তাদের জন্য তেল ফ্রিতে হোম ডেলিভারির কথাও বলা হয় ওই পোস্টে। অফারটি গ্রাহকদের জন্য যত খুশি তত বারের কথাও বলা হয় ওই পোস্টে।

গাইবান্ধা অনলাইনের গ্রাহক পৌর শহরের মধ্যপাড়ার বাসিন্দা আব্দুল আহাদ বলেন, দুই মাসের অগ্রীম ইন্টারনেট বিল পরিশোধ করলেই ফ্রিতে মিলছে দুই লিটার সরিষার তেল। বিষয়টি গ্রাহকসহ অন্যান্য জনগণের মধ্যে সাড়া ফেলেছে। ফলে অনেকে নতুন সংযোগ নিচ্ছেন।  

মধ্যপাড়ার অপর গ্রাহক বাবু মিয়া বলেন, এমন অফার গ্রাহকদের জন্য সত্যিই আনন্দের। কারণ ইন্টারনেট বিল আমাদের পরিশোধ করতেই হয়। সেখানে অগ্রীম দুই মাসেরে বিল পরিশোধ করলেই ফ্রিতে দুই লিটার তেল পাওয়া যাচ্ছে। বিষয়টি অভাবনীয়।

প্রতিষ্ঠানটির মালিক আহসান কবির চৌধুরী জানান, ভিন্নমাত্রার গ্রাহক সেবার পাশাপাশি ইন্টারনেট ব্যবহারকারীদের উচ্চগতির ব্রডব্যান্ড সংযোগ ব্যবহারে উৎসাহিত করতেই এমন অফার চালু করা হয়েছে।

তিনি আরও জানান, বর্তমানে দাম বাড়ায় তেল কিনতে মানুষ হিমশিম খাচ্ছে। সে কারণে অফার হিসেবে নানা পণ্যের মধ্যে তেল বেছে নেওয়া হয়েছে।

তবে অনেকে আবার এ উদ্যোগের ব্যাপারে নেতিবাচক মনোভাব প্রকাশ করেছেন। তারা বলছেন, দুই মাসের আগাম বিল নিয়ে প্রতিষ্ঠানটি চম্পট দেবে না তো?  

বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২২
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।