ঢাকা, মঙ্গলবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০১ অক্টোবর ২০২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

ক্যারামের ঘুঁটি চুরির অভিযোগে শিক্ষার্থীকে মারধর!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২২
ক্যারামের ঘুঁটি চুরির অভিযোগে শিক্ষার্থীকে মারধর! আহত শিক্ষার্থী

লালমনিরহাট: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ক্যারাম খেলার  ঘুঁটি চুরির অভিযোগে তামজিদ ইসলাম (১৮) নামে এক কলেজ শিক্ষার্থীকে বেধড়ক মারধর করার অভিযোগ উঠেছে কলেজের অফিস সহকারীর বিরুদ্ধে।

সোমবার (৪ এপ্রিল) রাতে কলেজের অফিস সহকারী ফরিদুল ইসলামকে প্রধান করে চারজনের বিরুদ্ধে হাতীবান্ধা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন আহত শিক্ষার্থীর বাবা।

আহত শিক্ষার্থী তামজিদ ইসলাম উপজেলার মধ্য গড্ডিমারী গ্রামের আশরাফ আলীর ছেলে। তিনি স্থানীয় বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন কলেজের এইচএসসি ২য় বর্ষের শিক্ষার্থী।

অভিযোগে জানা গেছে, প্রতিদিনের মতো সোমবার (৪ এপ্রিল) সকালে কলেজে যান তামজিদ ইসলাম। বিরতির ফাঁকে বন্ধুদের নিয়ে ল্যাব রুমে থাকা ক্যারাম খেলে পুনরায় ক্লাসে ফিরে আসেন। হঠাৎ ওই কলেজের অফিস সহকারী ফরিদুল ইসলাম ক্লাস রুম থেকে তামজিদ ও তার সহপাঠী মারুফ হোসেনকে ল্যাব রুমে ডেকে নেন। এরপর ক্যারাম খেলার ঘুঁটি চুরির অভিযোগে তামজিদকে বেধড়ক মারধর করে রুমের ভেতরে আটকে রাখেন। তার চিৎকারে সহপাঠী মারুফ হোসেন ও সবুজ ইসলাম এগিয়ে গেলে তাদেরও মারধর করেন বলে অভিযোগ করা হয়।

পরে অন্যান্য সহপাঠীরা তাদের উদ্ধার করে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তামজিদকে ভর্তি করে নেন চিকিৎসকরা। বাকি দুজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি পাঠিয়ে দেন।

আহত শিক্ষার্থী তামজিদ বলেন, বারবার বলেও ফরিদুল স্যারকে বিশ্বাস করাতে পারিনি যে ক্যারামের ঘুঁটি আমি চুরি করিনি। মিথ্যা এ অভিযোগে ল্যাব রুমে বাঁশের লাঠি দিয়ে আমাকে বেধড়ক মারধর করা হলো। মিথ্যা চুরির অপবাদ তো মানতে পারছি না। এর চেয়ে মৃত্যুই ভাল।

এ বিষয়ে অভিযুক্ত অফিস সহকারী ফরিদুল ইসলাম বলেন, এ ঘটনায় কলেজে আমরা একটি মিটিংয়ে বসেছি। কলেজের ঊর্ধ্বতন কর্মকর্তারা এ বিষয়ে সিদ্ধান্ত নেবেন।  

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম অভিযোগের বিষয়টি নিশ্চিত করে বলেন, শিক্ষার্থীর বাবার একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৫১৪ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।