ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

চেয়ারম্যানের ভাতিজির বাড়িতে মিলল টিসিবির পণ্য

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩২ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২২
চেয়ারম্যানের ভাতিজির বাড়িতে মিলল টিসিবির পণ্য

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার কৈজুরি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন খোকনের ভাতিজি ও টিসিবির ডিলার বখতিয়ারের বাড়ি থেকে বিপুল পরিমাণ টিসিবির পণ্য জব্দ করেছে উপজেলা প্রশাসন।

সোমবার (৪ এপ্রিল) গভীর রাতে উপজেলা নির্বাহী অফিসারের নেতৃত্বে থানা পুলিশের সহযোগিতায় শাহজাদপুর পৌর সদরের মদকপাড়া গ্রামে অভিযান চালিয়ে এসব পণ্য জব্দ করা হয়।



জব্দ হওয়া মালামালের মধ্যে রয়েছে ৫৬৪ লিটার সয়াবিন তেল, ৫৪৭ কেজি ডাল ও চিনি। এ পণ্য কৈজুরি ইউনিয়নের ভাটপাড়া গ্রামের ১ হাজার ৩৮ জন কার্ডধারীদের মধ্যে সরকার নির্ধারিত স্বল্পমূল্যে বিক্রির কথা ছিল। তা না করে ডিলার বখতিয়ার তার নিজ বাড়ির গোপন স্থানে লুকিয়ে রাখা হয়েছিল।  

মঙ্গলবার (৫ এপ্রিল) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করে শাহজাদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ মো. শামসুজ্জোহা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ডিলার বখতিয়ারের বাড়িতে অভিযান চালিয়ে টিসিবির পণ্যগুলো জব্দ করা হয়। আরও পণ্য জব্দের প্রক্রিয়া চলছে। এরপর এ বিষয়ে মামলা দায়ের করা হবে।  


তিনি বলেন, টিসিবির এসব ডিলার মেসার্স বখতিয়ার এন্টানপ্রাইজের মাধ্যমে কার্ডধারীদের মধ্যে সুলভ মূল্যে বিক্রির কথা ছিল। কিন্তু ডিলার ওইদিন ২৫০টি কার্ডের পণ্য বিক্রি না করে শাহজাদপুর পৌর সদরের মদকপাড়ার নিজ বাড়ির গোপন স্থানে লুকিয়ে রাখেন। খবর পেয়ে সোমবার রাতেই পুলিশ নিয়ে অভিযান চালিয়ে এ পণ্য জব্দ করা হয়।  

বখতিয়ারের ডিলারশিপ বাতিল করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলেও জানান ইউএনও শাহ মো. শামসুজ্জোহা।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদ মাহমুদ খান বলেন, এ ঘটনার পর থেকে মেসার্স বখতিয়ার এন্টানপ্রাইজের মালিক বখতিয়ার পলাতক রয়েছে। পুলিশ তাকে গ্রেফতারে অভিযান অব্যাহত রেখেছে।

বাংলাদেশ সময়: ২০২৬ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।