ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

বগুড়ায় ট্রাকচাপায় আইনজীবী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৩ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২২
বগুড়ায় ট্রাকচাপায় আইনজীবী নিহত

বগুড়া: বগুড়ার কাহালু উপজেলায় ট্রাকের চাপায় মাহবুবুর রহমান ফারুক (৬৫) নামে এক আইনজীবী নিহত হয়েছেন।

শনিবার (৯ এপ্রিল) সকাল ৮টার দিকে উপজেলার বগুড়া-সান্তাহার সড়কে বিবিরপুকুর এলাকায় এ  দুর্ঘটনা ঘটে।

মাহবুবুর রহমান বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার খিয়ালী মধ্যপাড়া এলাকার মৃত আইজউদ্দীনের ছেলে। তিনি বগুড়া আইনজীবী সমিতির সাবেক সহ-সভাপতি ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মাহবুবুর রহমান মোটরসাইকেল যোগে গ্রামের বাড়ি থেকে বগুড়ায় আদালতে যাওয়ার পথে কাহালু উপজেলার বিবিরপুকুর এলাকায় পৌঁছালে পেছন থেকে বালুবোঝাই একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মাহবুবুর মারা যান। দুর্ঘটনার পরপরই ট্রাক রেখে পালিয়ে যান চালক ও হেলপার।

কাহালু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমবার হোসেন বাংলানিউজকে জানান, মরদেহ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বগুড়া বার জেলা আইনজীবী সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রিয়াজুল জান্নাত প্রিন্স বাংলানিউজকে জানান, সিনিয়র আইনজীবী মাহবুবুর রহমানের মৃত্যুতে বগুড়া জেলা আইনজীবী সমিতি শোকাহত। তার প্রতি সম্মান রেখে আগামীকাল আদালতের বিচারিক কার্যক্রম বন্ধ থাকবে।

বাংলাদেশ সময়: ১৪১২ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০২২
কেইউএ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।