ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

যুবলীগ কর্মী শরীফ খুনের ঘটনায় ২ আসামি গ্রেফতার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২২
যুবলীগ কর্মী শরীফ খুনের ঘটনায় ২ আসামি গ্রেফতার 

ময়মনসিংহ: ময়মনসিংহ নগরীর চরপাড়া এলাকায় ফুটপাতের চাঁদার টাকা ভাগ-বাটোয়া নিয়ে যুবলীগ কর্মী শরীফ চৌধুরী শান্ত খুনের ঘটনায় দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ ব‍্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।  

গ্রেফতাররা হলেন- নগরীর সানকিপাড়া এলাকার মো. আনোয়ার হোসেনের ছেলে নুর মোহাম্মদ ওরফে মোহন (২১) এবং একই এলাকার মৃত আব্দুল মোতালেবের ছেলে মো. মুনা (২৫)।

 

রোববার (১০ এপ্রিল) দুপুরে ময়মনসিংহ পিবিআই কার্যালয় থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।  

শনিবার (৯ এপ্রিল) ভোরে নারায়নগঞ্জের ফতুল্লা থানার পাগলা রেললাইন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয় বলে জানান জেলা পিবিআই পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস।

তিনি জানান, নিহত শরীফ চৌধুরী শান্ত এবং হত্যাকাণ্ডে জড়িতরা সবাই একে অপরের বন্ধু ছিলেন। তারা নগরীর চরপাড়া এলাকায় একসঙ্গে ওই এলাকার ফুটপথে অস্থায়ী দোকান থেকে সাপ্তাহিক চাঁদা তুলতেন। সম্প্রতি নিহত শরীফ আলাদা গ্রুপ করে চাঁদার টাকা তোলা শুরু করেন। পরে আসামিরা তাকে বুঝিয়ে এক সঙ্গে আসতে বলে এবং চাঁদার টাকা ভাগাভাগি করে নিতে বলেন। এতে শরীফ অস্বীকৃতি জানালে আসামিরা শরীফকে খুনের পরিকল্পনা করেন।

তিনি আরও জানান, পূর্বপরিকল্পনা অনুযায়ী বুধবার রাত ১২টার দিকে চরপাড়া চৌধুরী ক্লিনিকের গলিতে আসামিরা উৎ পেতে থাকে। তখন শরীফ ওই গলিতে আসতেই তাকে ১৮ বার বুকে পিঠে ছুরিকাঘাত করে শরীফের মৃত্যু নিশ্চিত করে আসামিরা পালিয়ে যায়।

প্রসঙ্গত, নিহত শরীফ জেলার গৌরীপুর উপজেলার টাঙ্গুয়া এলাকার শহিদ মিয়ার ছেলে। তিনি যুবলীগের রাজনীতির সঙ্গে জড়িত বলে জানিয়েছে স্থানীয়রা।  

গত ৭ এপ্রিল এ হত‍্যাকাণ্ডের ঘটনায় নিহতের বাবা শহিদ মিয়া বাদী হয়ে কোতোয়ালী মডেল থানা মামলা দায়ের করেন।  

বাংলাদেশ সময়: ১৫১১ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।