ঢাকা, শনিবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

মৌলভীবাজারে শ্রেষ্ঠ চেয়ারম্যান বড়লেখার বদরুল

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪০ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২২
মৌলভীবাজারে শ্রেষ্ঠ চেয়ারম্যান বড়লেখার বদরুল

মৌলভীবাজার: বড়লেখা উপজেলার সুজানগর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান বদরুল ইসলাম জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

বাংলাদেশ পল্লী চেয়ারম্যান উন্নয়ন সংস্থা সম্প্রতি এক চিঠির মাধ্যমে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাছাই পর্বে মৌলভীবাজার জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে ‘মহান স্বাধীনতা পদক ও বিজয় পদক-২০২২’ এর জন্য তাকে নির্বাচিত করে।

সততা, ন্যায়-নিষ্ঠার সঙ্গে সামাজিক ও সমাজসেবায় জনগণের মধ্যে বিশেষ ভূমিকা ও অবদান রাখায় তাকে এ পুরস্কারের জন্য নির্বাচিত করা হয়েছে।

আগামী মে মাসের যেকোন দিন ঢাকার সেগুনবাগিচাস্থ বাংলাদেশ শিল্পকলা একাডেমি ভবনে বিজয় মিলন অনুষ্ঠানে তাকে সম্মাননার উপহার দেওয়া হবে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী তাজুল ইসলাম এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা. শিল্প মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী আমির হোসেন আমু এমপি, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সভাপতি মমতাজ বেগম এমপি, ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব আনোয়ার হোসেন মাতুব্বর, মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মিসবাহুর রহমান, স্থানীয় সরকার অধিদপ্তরের পরিচালক শেখ আক্তারুজ্জামান, বিশিষ্ট সংগীতশিল্পী আঁখি আলমগীর।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বাংলাদেশ পল্লী চেয়ারম্যান উন্নয়ন সংস্থার জার্মান উপদেষ্টা এল এন আইনুন লুইস।

বাংলাদেশ সময়: ১০৩৮ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২২
বিবিবি/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।