ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

বগুড়ায় ডাকাতির প্রস্তুতিকালে আটক ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২২
বগুড়ায় ডাকাতির প্রস্তুতিকালে আটক ৪

বগুড়া: বগুড়া সদর উপজেলায় ডাকাতির প্রস্তুতিকালে চারজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১৫ এপ্রিল) দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়।

আটকরা হলেন- সদর উপজেলার বুজরুকবাড়িয়া গ্রামের মৃত লাল মিয়ার ছেলে আব্দুল হাকিম (৩১), তার বড় ভাই মুক্তার হোসেন (৪০), একই এলাকার মৃত স্বপন ব্যাপারীর ছেলে রবিউল ইসলাম আগুন (২৮) ও ভাটকান্দি এলাকার নুর আলমের ছেলে রাকিবুল ইসলাম (১৮)।

পুলিশ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (১৪ এপ্রিল) দিনগত রাত সোয়া ১২টার দিকে ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির সদস্যরা জানতে পারেন সদর উপজেলার কালিবালা এলাকায় কিছু যুবক একত্রিত হয়েছে। খবর পেয়ে পুলিশ সেখানে পৌঁছালে ওই যুবকরা তাদের দেখে দৌড়ে পালানোর চেষ্টা করে। এ সময় পুলিশ চারজনকে আটক করে। পরে তাদের হেফাজতে থাকা চারটি হাসুয়া, ছয়টি বাঁশের লাঠি, দড়ি ও স্কচটেপ উদ্ধার করে। আটকদের নামে অস্ত্র আইনে ও ডাকাতির প্রস্তুতি ছাড়াও একাধিক মামলা রয়েছে। তাদের মধ্যে হাকিমের নামে পাঁচটি, আগুনের নামে পাঁচটি, মুক্তারের নামে একটি ও রাকিবুলের নামে একটি মামলা রয়েছে।

ফুলবাড়ি ফাঁড়ির পুলিশ পরিদর্শক সুজন মিয়া জানান, আটক চার যুবক ছাড়াও আরও কয়েকজন ডাকাতি করার জন্য কালিবালা এলাকায় একত্রিত হয়েছিল। পুলিশ তাদের সেই চেষ্টা ব্যর্থ করে দিয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪৯ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২২
কেইউএ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।