ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইন্দুরকানীতে চেতনানাশক ওষুধ খেয়ে অসুস্থ ১০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪১ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২২
ইন্দুরকানীতে চেতনানাশক ওষুধ খেয়ে অসুস্থ ১০

পিরোজপুর: পিরোজপুরের ইন্দুরকানীতে চেতনা নাশক ওষুধ খেয়ে ১০ জন অসুস্থ হয়েছেন। এদের মধ্যে গুরুতর অসুস্থ ৮ জনকে জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১৫ এপ্রিল) ভোরে উপজেলার সদর ইউনিয়নের ইন্দুরকানী গ্রামে এই ঘটনা ঘটে।

চেতনা নাশক ঔষধ খেয়ে অসুস্থরা হলেন ওই গ্রামের আব্দুল জব্বার গাজীর (৬৫), তার স্ত্রী হালিমা বেগম (৫৫), মেয়ে জাকিয়া নাসরিন (২৩), জব্বারের ভাইয়ের ছেলে সাকির গাজী (৪৫), তার স্ত্রী সুরাইয়া বেগম (৩৮), ভাই শাহাদাৎ হোসেন (৩৩), একই গ্রামের আনোয়ার হোসেন (৯০), তার ছেলে শেখ হেলাল (৫০), হেলালের স্ত্রী নাসরিন নাহার (৪৫) ও ছেলে নাফিজ মাহামুদ (২০)।

হেলালের স্ত্রী নাসরিন নাহার ও ছেলে নাফিজ মাহামুদ প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে গেছেন।

ওই ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের (স্থানীয়) ইউপি মেম্বার মো. শাহাদাৎ হোসেন জানান, ওই রাতে কোনো দুর্বৃত্তরা তাদের ঘরের খাবারের সঙ্গে চেতনানাশক ঔষধ মিশিয়ে রাখে। সেহেরীতে ওই খাবার খেয়ে অজ্ঞান হয়ে পড়েন সবাই।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার ননী গোপাল জানান, গুরুতর অসুস্থ ৮ জনকে পিরোজপুর জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক (আরএমও) ডাক্তার মো. নুর উদ্দিন জানান, খাবারের বিষক্রিয়ায় আক্রান্ত হয়েছেন তারা।

বাংলাদেশ সময়: ১৭৪১ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।