ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন ফায়ার ফাইটার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২২ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২২
সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন ফায়ার ফাইটার

রাজশাহী: রাজশাহীর পুঠিয়া উপজেলার তারাপুরে বাস ও মোটরসাইকেলের সংঘর্ষে মাসুদ রানা (৩৩) নামে ফায়ার সার্ভিসের এক কর্মী নিহত হয়েছেন।

শুক্রবার (১৫ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে এ দুঘর্টনা ঘটে।

নিহত মাসুদ মহানগরীর কাশিয়াডাঙ্গার জাংগলপাড়া এলাকার বাসিন্দা। তিনি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নাটোর স্টেশনে কর্মরত ছিলেন।

রাজশাহীর পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী জানান, পহেলা বৈশাখের অনুষ্ঠান শেষে সন্তানের অসুস্থতার কারণে বাড়িতে আসেন মাসুদ। এরপর সকালে বাড়ি থেকে কর্মস্থলে যাওয়ার পথে তারাপুরে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বাসের সঙ্গে সংঘর্ষ হয়। আহতাবস্থায় স্থানীয়রা তাকে পুঠিয়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তার মরদেহ বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান পুঠিয়া থানার এই পুলিশ কর্মকর্তা।

রাজশাহী সদর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার আবদুর রৌফ জানান, মাসুদের জন্ম ১৯৮৮ সালের ২৫ জুলাই। ২০০৯ সালের ১ ফেব্রুয়ারি তিনি ফায়ার ফাইটার হিসেবে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সে যোগ দেন। ২০২০ সালের ১৬ ফেব্রুয়ারি বদলি হয়ে তিনি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নাটোর স্টেশনে যোগ দেন।

মৃত্যুকালে তিনি পিতা-মাতা, স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর পক্ষ থেকে তাকে গার্ড অব অনার প্রদান করা হবে।

বাংলাদেশ সময়: ১৮২১ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২২
এসএস/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।