ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফেনসিডিলসহ আওয়ামী লীগ নেতা গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৯ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
ফেনসিডিলসহ আওয়ামী লীগ নেতা গ্রেফতার

কুমিল্লা: কুমিল্লার চান্দিনায় পিকআপ ভ্যান ভর্তি ফেনসিডিলসহ পৌর আওয়ামী লীগ নেতা ভোলা মনিরসহ (৩৬) দুই মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে চান্দিনা থানা পুলিশ।  

শনিবার (১৬ এপ্রিল) রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনার বেলাশহর পালকি সিনেমা হল এলাকা থেকে তাদের আটক করা হয়।

রোববার (১৭ এপ্রিল) তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।  

মোহাম্মদ মনির প্রকাশ ভোলা মনির উপজেলা সদরের মহারং এলাকার মৃত আব্দুল বারেকের ছেলে। তিনি চান্দিনা পৌর আওয়ামী লীগ সদস্য ও পৌর যুবলীগের সাবেক সহ-সভাপতি। অপরজন দাউদকান্দি উপজেলার মোবারকপুর গ্রামের মোহাম্মদ সেলিম মিয়ার ছেলে মো. জহির (২৩)। এসময় তাদের কাছ থেকে ২৭৯ বোতল ভারতীয় ফেনসিডিলসহ ও একটি পিকআপ ভ্যান আটক করা হয়।  

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আরিফুর রহমান বাংলানিউজকে জানান, কুমিল্লা সীমান্ত এলাকা থেকে পিকআপ ভ্যানে মাদক পরিবহন করার সময় থানার উপ-পরিদর্শক জালাল উদ্দিন সঙ্গীয় ফোর্সসহ শনিবার রাতে তাদের আটক করে। এ ঘটনায় মাদক আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে।  

এ ব্যাপারে চান্দিনা পৌর আওয়ামী লীগ সভাপতি আব্দুল জলিল জানান, যারা মাদকের সঙ্গে জড়িত তাদের বিরুদ্ধে সাংগঠনিকভাবে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯১৮ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।