ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে পিকআপভ্যানের চাপায় তরুণ নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
চাঁদপুরে পিকআপভ্যানের চাপায় তরুণ নিহত

চাঁদপুর: চাঁদপুর শহরে পিকআপভ্যানের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সামির ইয়াসিন সুসান (২০) নামে এক তরুণ প্রাণ হারিয়েছেন।

রোববার (১৭ এপ্রিল) ভোরে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সুসান।

 

এর আগে, শনিবার (১৬ এপ্রিল) দিনগত রাতে শহরের হাজি মহসিন রোডের ডিএন উচ্চ বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত সুসান চাঁদপুর শহরের প্রফেসরপাড়া এলাকার সফিকুর রহমান পাটোয়ারী ও শাহিদা কুলসুম শ্যামলী দম্পতির ছেলে।

স্বজনরা জানান, সন্ধ্যার পর বাসা থেকে সুসান মোটরসাইকেল নিয়ে শহরে বের হয়। এ সময় ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি পিকআপভ্যান তাকে চাপা দিয়ে চলে যায়। স্থানীয়রা গুরুতর আহত সুসানকে উদ্ধার করে প্রথমে চাঁদপুর জেনারেল হাসপাতালে নেয়। অবস্থার অবনতি হলে রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোরে মারা যান সুসান।

সুসানের এমন আকস্মিক মৃত্যুতে পরিবার ও স্বজনদের মধ্যে শোকের ছায়া নেমে আসে। বাদ আছর চাঁদপুর শহরের চিশতিয়া জামে মসজিদে সুসানের নামাজের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত (ওসি) আব্দুর রশিদ বাংলানিউজকে বলেন, ঘাতক পিকআপচালক পালিয়ে গেলেও তাকে আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় নিহতের পরিবার থানায় কোনো অভিযোগ দেয়নি।

বাংলাদেশ সময়: ১৯৩৬ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
এএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।