ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ডিবি কর্মকর্তাকে মারধর, ছাত্রলীগ কর্মী গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৭ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
ডিবি কর্মকর্তাকে মারধর, ছাত্রলীগ কর্মী গ্রেফতার

ঢাকা: রাজধানীর দক্ষিণখান এলাকায় গোয়েন্দা পুলিশের এক সহকারী উপ-পরিদর্শককে (এএসআই) মারধরের ঘটনায় দায়ের করা মামলায় ছাত্রলীগের এক কর্মীকে গ্রেফতার করেছে দক্ষিণখান থানা পুলিশ। গ্রেফতার রিমন (২২) বিমানবন্দর থানা ছাত্রলীগের কর্মী।

রোববার (১৭ এপ্রিল) দক্ষিণখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মামুনুর রহমান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, গত শুক্রবার দক্ষিণখানের আশকোনা এলাকায় বিমানবন্দর থানা ছাত্রলীগের কয়েকজন সদস্যের সঙ্গে কথা কাটাকাটি হয় গোয়েন্দা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. মুঞ্জরুল হকের।

এ সময় ছাত্রলীগের সদস্য শরিফ, আলিম, রিমনসহ অজ্ঞাতনামা ৭-৮ জন মিলে দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে ওই পুলিশ কর্মকর্তাকে গুরুতর জখম করেন।

এ ঘটনায় ভুক্তভোগী এএসআই মুঞ্জুরুল হক বাদী হয়ে দক্ষিণখান থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় এজাহারভুক্ত ৩ নম্বর আসামি রিমনকে শনিবার গ্রেফতার করা হয়েছে।

মামলার প্রধান আসামি মেহেদী হাসান শরিফ (৩২), আবদুল আলীম (৩০) ও অজ্ঞাতনামা আরও ৭-৮ জনকে গ্রেফতারে রাজধানীসহ সম্ভাব্য বিভিন্ন স্থানে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৯৪৬ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
এসজেএ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।