ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

মির্জাপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজছাত্র নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৪ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
মির্জাপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজছাত্র নিহত সোলায়মান

টাঙ্গাইল: টাঙ্গাইলের মির্জাপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় সোলায়মান (১৮) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন দু’জন।

রোববার (১৭ এপ্রিল) দুপুরের দিকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের (পুরাতন) বাইমহাটী যমুনা ক্লিনিকের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সোলায়মান উপজেলার তরফপুর ইউনিয়নের তরফপুর গ্রামের শওকত হোসেনের ছেলে। তিনি মির্জাপুর সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিলেন।

আহতরা হলেন- মেহেদি ও রাকিব। তারা নিহত সোলায়মানের দুই বন্ধু।

মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) হাবিবুর রহমান বাংলানিউজকে জানান, সোলায়মান ও তার দুই বন্ধু কলেজ থেকে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। পথে বাইমহাটী যমুনা ক্লিনিকের সামনে এলে নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজি চালিত একটি অটোরিকশার পেছনে ধাক্কা দেয়। এতে সোলায়মান ছিটকে পড়ে গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। দুর্ঘটনায় আহত হয়েছেন তার সঙ্গে থাকা ওই বন্ধুও। তবে তারা দু’জন আশঙ্কামুক্ত। নিহতের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তন্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।