ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাস্তায় পড়েছিল তরুণীর ক্ষতবিক্ষত লাশ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০১ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২২
রাস্তায় পড়েছিল তরুণীর ক্ষতবিক্ষত লাশ প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী কলাপট্টি এলাকার রাস্তা থেকে অজ্ঞাত এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তার বয়স আনুমানিক ২৫ বছর।

তার পরনে ছিল পুরতন সেলোয়ার-কামিজ।

সোমবার (১৮ এপ্রিল) বেলা ১১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কলাপট্টি মোড়ে রাস্তার মাঝের আইল্যান্ড থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য সেটি ঢাকা মেডিক্যাল (ঢামেক) কলেজ হাসপাতলের মর্গে পাঠানো হয়।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মাহমুদা রহমান বলেন, ওই তরুণীর বাম পাশের ভ্রুয়ের উপরে ছিল জখম, নাক-মুখে রক্তসহ মুখের বিভিন্ন জায়গা কাটা ছিল। এছাড়া গলার বিভিন্ন জায়গায় কালো দাগ, ডান হাতের কনুইয়ের নিচে কাটা জখমসহ শরীরের বিভিন্ন জায়গায় পুরাতন আঘাত রয়েছে।

তিনি আরও বলেন, ওই তরুণী ভবঘুরে। থাকতো ফুটপাতেই। মাদক সেবন করতো সে। অতিরিক্ত মাদক সেবনের কারণে সে মানসিক ভারসাম্য হারিয়ে ফেলে। এ কারণে সে নিজের শরীরে নিজেই আঘাত করতো। অতিরিক্ত মাদক সেবনের কারণে তার মৃত্যু হয়ে থাকতে পারে। তবে মৃত্যুর আসল কারণ ময়নাতদন্তের পর জানা যাবে।

বাংলাদেশ সময়: ২২০১ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২২
এজেডএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।