ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

সাতসকালে ফরিদপুরে স্বস্তির বৃষ্টি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৩ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২২
সাতসকালে ফরিদপুরে স্বস্তির বৃষ্টি

ফরিদপুর: গত কয়েকদিনের অতিরিক্ত ভ্যাপসা গরমে অতিষ্ঠ হয়ে উঠেছিল ফরিদপুরবাসী। পুড়ছিল জনজীবন, দিনে ও রাতে সমানতালে গরম থাকায় স্বস্তিতে ছিল না জেলার মানুষ।

এবার সেই স্বস্তি ফিরে পেতে ফরিদপুরে নেমেছে বৃষ্টি। এতে গত কয়েকদিনের ভ্যাপসা গরমের অবসান ঘটেছে। স্বস্তি নেমে এসেছে জেলাটিতে।

বুধবার (২০ এপ্রিল) ভোর থেকে ফরিদপুরের বিভিন্ন এলাকায় বৃষ্টি হতে দেখা গেছে। কোথাও কোথাও বৃষ্টির সঙ্গে বজ্রপাতও হয়েছে। এতে গরমও কমে এসেছে।

গত কয়েকদিনে স্বাভাবিকের থেকে তাপমাত্রা অনেক বেশি ছিল। এতে হাঁসফাঁস করছিল এলাকার মানুষ। তবে আগামী দু-একদিনের মধ্যে তাপমাত্রা স্বাভাবিক হওয়ার পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অফিস।

এদিকে, সকাল বেলার বৃষ্টিতে পথ চলতে গিয়ে অসুবিধায় পড়েছেন কর্মব্যস্ত মানুষ। বিশেষ করে অফিসগামী মানুষদের বেশি বিপত্তিতে পড়তে হয়। বৃষ্টি থেকে বাঁচতে অনেককে যাত্রী ছাউনিতে আশ্রয় নিতে দেখা যায়।

ঝুম বৃষ্টি দারুণ উপভোগও করছেন অনেকে। কেউ কেউ আবার বৃষ্টিতে গা ভিজিয়েও নিয়েছেন। সবার চোখেমুখে ছিল স্বস্তি। তীব্র তাপপ্রবাহ আর ভ্যাপসা গরমের পর স্বস্তির বৃষ্টিতে হিমেল পরশ পেল ফরিদপুরবাসী।

বাংলাদেশ সময়: ০৮২১ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।