ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

নাহিদের সুরতহাল সম্পন্ন, শরীরের বিভিন্ন স্থানে ছিল কাটা জখম

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০০ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২২
নাহিদের সুরতহাল সম্পন্ন, শরীরের বিভিন্ন স্থানে ছিল কাটা জখম নাহিদ হাসান -ফাইল ছবি

ঢাকা: রাজধানীর নিউমার্কেটে ব্যবসায়ী ও ছাত্রদের মধ্যে সংঘর্ষে নিহত নাহিদের (১৭) মরদেহের সুরতহাল প্রতিবেদন সম্পন্ন হয়েছে।
বুধবার (২০ এপ্রিল) দুপুর ১২টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে নিউমার্কেট থানার পরিদর্শক ইয়াসিন কবির তার সুরতহাল প্রতিবেদন তৈরি করেন।

এতে তিনি উল্লেখ করেছেন, নাহিদের মাথায় পাশাপাশি চার জায়গায় কাটা জখম রয়েছে। কপালের ডান পাশে, নাকের বাম পাশে, দুই হাতে বিভিন্ন জায়গায় ও পিঠে পাশাপাশি ৩টি কাটা জখম। এছাড়া বাম পায়ে গোড়ালির নিচেসহ দুই পায়েই নীল ফোলা জখম রয়েছে।

সুরতহাল প্রতিবেদনে ঘটনার প্রাথমিক তদন্তে পুলিশ উল্লেখ করেন, নিউমার্কেট এলাকায় মঙ্গলবার (১৯ এপ্রিল) দুপুরে ব্যবসায়ী ও ঢাকা কলেজের ছাত্রদের সংঘর্ষের মধ্যে পড়ে গুরুতর আহত হন নাহিদ। তখন পথচারীরা তাকে উদ্ধার করে ঢামেকের আইসিইউতে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতেই তার মৃত্যু হয়। বুধবার (২০ এপ্রিল) দুপুরে মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হওয়ার কথা রয়েছে।

উল্লেখ্য, নাহিদ রাজধানীর এলিফ্যান্ট রোডের মাল্টিপ্লান সেন্টারে ‘ডি লিংক’ নামে একটি প্রতিষ্ঠানে কাজ করতেন। মঙ্গলবার কামরাঙ্গীরচরের বাসা থেকে কাজে যাওয়ার সময় নিউমার্কেটের সংঘর্ষের মাঝে পড়ে গুরুতর আহত হন। পরে ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টা ৪০ মিনিটে তার মৃত্যু হয়।

>>> আরও পড়ুন: নিউমার্কেটে সংঘর্ষে আহত নাহিদ মারা গেলেন

বাংলাদেশ সময়: ১২৫৮ ঘণ্টা, ২০ এপ্রিল, ২০২২

এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।