ঢাকা, শনিবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

কাভার্ডভ্যান চাপায় ইজিবাইক চালকসহ নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৫ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২২
কাভার্ডভ্যান চাপায় ইজিবাইক চালকসহ নিহত ৩

হবিগঞ্জ: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় ঢাকা-সিলেট মহাসড়কে কাভার্ড ভ্যানের চাপায় ব্যাটারিচালিত ইজিবাইকের চালকসহ তিনজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২১ এপ্রিল) সন্ধ্যায় শায়েস্তাগঞ্জ থানার সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, শায়েস্তাগঞ্জ উপজেলার নূরপুর ইউনিয়নের চানপুর গ্রামের লেচু মিয়ার ছেলে খোকন মিয়া (২৪), একই গ্রামের ফারুক মিয়ার ছেলে রহিম মিয়া (১৫) ও চুনারুঘাট উপজেলার দুবারিয়া গ্রামের হাজী তরিক উল্লার ছেলে জলফু মিয়া (৪৫)।

স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধ্যায় একটি ব্যাটারিচালিত ইজিবাইক শায়েস্তাগঞ্জ থেকে চুনারুঘাট যাচ্ছিল। থানা ভবনের সামনের দিয়ে ইজিবাইকটি মহাসড়কে উঠলে ঢাকা থেকে সিলেটগামী একটি কাভার্ড ভ্যান সেটিকে চাপা দেয়। এতে ইজিবাইকের চালক জলফু মিয়া ঘটনাস্থলেই মারা যান। এতে আহত দুই যাত্রীকে হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক খোকনকে মৃত ঘোষণা করেছেন। পরে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা গেছেন রহিম মিয়া।

তিনজন মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করে শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব বাংলানিউজকে বলেন, দুর্ঘটনার পর কাভার্ড ভ্যানটি জব্দ ও চালকসহ দুইজনকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০০২৪ ঘণ্টা, এপ্রিল ২১, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।