ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

সড়কেও হকার, যানজটের পুরোনো রূপে না.গঞ্জ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৫ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২২
সড়কেও হকার, যানজটের পুরোনো রূপে না.গঞ্জ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে রমজানের শুরু থেকে পুলিশ ঘোষণা দিয়ে হকার ও যানজটমুক্ত করলেও সেই আগের রূপে ফিরে গেছে শহর। এবার শুধু ফুটপাত নয় সড়কেও বসেছে হকার!

শনিবার (২৩ এপ্রিল) নগরীর বঙ্গবন্ধু সড়ক ঘুরে এমন দৃশ্য দেখা গেছে।

 

সরেজমিনে দেখা যায়, নগরীর বঙ্গবন্ধু সড়কে ফুটপাতে তো হকাররা বসে বিক্রি করছেনই সঙ্গে আরো হকাররা সড়কের অনেকটা অংশ দখল করে অস্থায়ীভাবে ব্যবসা করছেন। দুপুরের পর থেকে ফুটপাতের হকার, অস্থায়ী হকারদের সড়কে অবস্থানের কারণে পুরো বঙ্গবন্ধু সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়।  

এর আগে নগরীতে অবৈধ ব্যাটারি চালিত অটোরিকশা প্রবেশ নিষেধ করা হলেও এসব যানবাহনও দেখা যায় শহরে। মোড়ে মোড়ে আবারো বসেছে অবৈধ সিএনজি ও অটোরিকশা স্ট্যান্ড। পুলিশের কঠোরতা কমে যাওয়ায় এসব দোকানি ও অবৈধ যানবাহন শহরে আবারো যানজট সৃষ্টি করছে।  

জেলা পুলিশ সুপার (এসপি) জায়েদুল আলম জানান, পুলিশ কাজ করে যাচ্ছে। আমরা আমাদের সকল ইউনিটকে আবারো বলে দিচ্ছি। অবৈধ কোনো স্ট্যান্ড থাকতে পারবে না। হকাররাও সড়ক কিংবা ফুটপাতে বসতে পারবেন না।

বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২২
এমআরপি/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।