ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিংড়ায় বাসচাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৩ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২২
সিংড়ায় বাসচাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত

নাটোর: নাটোরের সিংড়া উপজেলায় যাত্রীবাহী বাসের চাপায় বাপ্পী হোসেন ওরফে কনক (১৬) ও শহিদুল ইসলাম (১৮) নামে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন।

রোববার (২৪ এপ্রিল) দুপুরে নাটোর-বগুড়া মহাসড়কের নিংগইন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত বাপ্পী উপজেলার চকপুর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে ও শহিদুল ইসলাম একই উপজেলার আরব আলীর ছেলে।

হাইওয়ে পুলিশের ঝলমলিয়া ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর (পরিদর্শক) রেজওয়ানুল ইসলাম এতথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, বাপ্পী ও শহিদুল ইসলাম পরস্পর বন্ধু এবং এবারের এসএসসি পরীক্ষার্থী ছিল।

আজ দুপুরে তারা মোটরসাইেকেল নিয়ে নাটোর-বগুড়া সড়ক হয়ে সিংড়া যাচ্ছিলেন। পথে নিংগইন এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি বাস সামনে থেকে তাদের মোটরসাইকেলটিকে চাপা দেয়।  

এসময় ঘটনাস্থলে বাপ্পী মারা যান এবং গুরুতর আহত হন শহিদুল ইসলাম। খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

একই সঙ্গে আহত শহিদুলকে উদ্ধার করে প্রথমে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। রাজশাহী নেওয়ার সময় পথে মারা যায় শহিদুল।  

তিনি আরও বলেন, এ ঘটনায় ঘাতক বাসটি আটক করা হলেও চালক পলাতক রয়েছে। নিহতদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৭৩২ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।